সাতক্ষীরা চেম্বার অব কমার্সের পরিচালকসহ গ্রেফতার ২৫

SHARE

1202সাতক্ষীরা চেম্বার অব কমার্সের পরিচালক শেখ কামরুজ্জামান মুকুলসহ ২৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাত থেকে সোমবার দুপুর পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের মধ্যে সাতক্ষীরা চেম্বার অব কমার্সের পরিচালক শেখ কামরুজ্জামান মুকুলসহ জামায়াতের তিনজন এবং বিভিন্ন মামলার ২১ জন আসামি রয়েছে।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, রোববার রাতে শহরের বড় বাজার এলাকা থেকে মুদি ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও সাতক্ষীরা চেম্বার অব কমার্সের পরিচালক শেখ কামরুজ্জামান মুকুলকে আটক করা হয়েছে।

তবে স্বতন্ত্র প্রার্থী ও সাতক্ষীরা চেম্বার অব কমার্সের সভাপতি নাছিম ফারুখ খান মিঠুর নির্বাচনী প্রচারণা চলানোর সময় তাকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি করছেন এ প্রার্থী।

জেলা পুলিশের বিশেষ শাখার উপ-পরিদর্শক (এসআই) ইনামুল হক জানান, অভিযান চালিয়ে সদর থানায় ১২ জন, কলারোয়ায় চারজন, তালায় কালিগঞ্জে দুইজন, শ্যামনগরে তিনজন, আশাশুনিতে দুইজন, দেবহাটায় একজন ও পাটকেলঘাটায় থেকে একজনকে গ্রেফতার হয়েছে। তাদের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।