আঁধার নামলেই মশা আর ছিনতাইকারীর উৎপাত (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),কদমতলী প্রতিনিধি,বৃহস্পতিবার, ০৩ ফেব্রুয়ারি ২০২২ : চার বছর আগের শ্যামপুর ইউনিয়নের নাম এখন দক্ষিণ সিটি করপোরেশনের ৫৯ নম্বর ওয়ার্ড। পরিবর্তন কেবল নামেই। এখনও প্রধান সমস্যা জলাবদ্ধতা। তার মধ্যে আঁধার নামলেই মশা আর ছিনতাইকারীর উৎপাত তো আছেই। সিটি করপোরেশন হলেও পুরোনো সমস্যার সমাধান আজও হয়নি।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, দুপুর গড়ালেই পানিতে থইথই চারিদিক। মহানগরে অন্তর্ভুক্ত নতুন ওয়ার্ডের এই বেহাল দশা দেখারও যেন কেউ নেই।

টেলিভিশন ক্যামেরা দেখে এলাকাবাসী অভিযোগের ঝুলি খুলে ধরেন। জানান, জলাবদ্ধ রাস্তায় নেই সড়কবাতি। প্রায়ই ঘটে ছিনতাইয়ের ঘটনা। সিটি করপোরেশনে অন্তর্ভুক্ত হওয়ায় সবে মাত্র হোল্ডিং নম্বর দেওয়া হয়েছে। তবে এলাকাবাসী বলছে, উন্নয়ন না হলে কর দেবেন না তারা।

এলাকার কদমতলী চৌরাস্তা লাগোয়া খালটি অরক্ষিত। যেকোনো সময় ঘটতে পারে দুর্ঘটনা। মেয়র পরিদর্শন করে গেলেও অবস্থার পরিবর্তন হয়নি।

৫৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক জানান, মেরাজনগর ডি-ব্লক রাস্তা ও সুয়ারেজের কাজের টেন্ডার হয়েছে, দ্রুত কাজ শুরু হবে। আরও কিছু প্রজেক্ট দ্বিতীয় দফায় হাতে নিতে নির্দেশ দেওয়া হয়েছে। যেগুলো বাস্তবায়ন হলে একটা সমাধান হবে।

এলাকাবাসীর চাওয়া, কাজ শেষে যেন অপর সংস্থা নতুন করে খোঁড়াখুঁড়ি করে তাদের দুর্ভোগ ডেকে না আনে।