অবশেষে ডা. মুরাদের সন্ধান পাওয়া গেল

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ঢাকা প্রতিনিধি,বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১ : গত কয়েকদিন ধরে সারা দেশের টক অব দ্য কান্ট্রি সদ্য পদত্যাগ করা প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। সামাজিক যোগাযোগমাধ্যমে একাধিক অডিও-ভিডিও ভাইরাল হওয়ার পর অনেকটাই আত্মগোপনে চলে গেছেন আলোচিত এই প্রতিমন্ত্রী। গণমাধ্যম বারবার যোগাযোগ করেও তার সাথে যোগাযোগ করতে ব্যর্থ হয়েছে। পদত্যাগপত্র জমা দিতেও আসেননি সচিবালয়ে।

অবশেষে দেখা মিলল ডা. মুরাদের। আজ বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সন্ধ্যা ৬.৪ মিনিটে গুলশালের ১ নম্বর থেকে দুই নম্বর যাওয়ার সময় তাকে দেখা গেছে। এসময় তিনি সাদা রংয়ের একটি ল্যান্ড ক্রুজার (গাড়ি নম্বর -ঢাকা মেট্রো -ঘ  ১৮: ৩৮২৭)। এই গাড়িটি তিনি নিজেই চালিয়ে যাচ্ছিলেন। এসময় গাড়িতে একাধিক লাগেজে ছিল। তিনি ছাড়া গাড়িতে কেউ ছিলেন না। পরে গাড়িটি আজাদ মসজিদের পাশের রাস্তা দিয়ে দ্রুতগতিতে বনানীর দিকে এগিয়ে যায়।

এরই মধ্যে খবর ছড়িয়ে পড়েছে আজ রাতেই কানাডার উদ্দেশ্য দেশ ছাড়তে পারেন আলোচিত এই প্রতিমন্ত্রী।

বেশকিছু দিন ধরে বিভিন্ন কারণে আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি অডিও ক্লিপ। যেখানে কথা বলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। অপর প্রান্তে ছিলেন চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা মাহিয়া মাহি।

ফাঁস হওয়া ওই কথোপকথনে তথ্য প্রতিমন্ত্রী মাহিকে ধর্ষণের হুমকি দেওয়ার পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় তুলে আনার হুমকি দেন। পুরো বক্তব্যে ‘অশ্রাব্য’ কিছু শব্দ উচ্চারিত হয়েছে। বিষয়টি এখন ‘টক অব দ্য কান্ট্রি’।