মার্সেল এলইডি টিভিতে ৬ মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি

SHARE

1123ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল ও অটোমোবাইল পণ্যের ব্র্যান্ড মার্সেল এখন এলইডি (লাইট এ্যামিটিং ডায়োড) টেলিভিশনে দিচ্ছে ৬ মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি।  গ্রাহকদের জন্য গত ১ ডিসেম্বর থেকে এই রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি সুবিধা কার্যকর করা হয়েছে। পাশাপাশি কমানো হয়েছে বেশ কয়েকটি মডেলের এলইডি টেলিভিশনের দাম।

ছয় মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টির পাশাপাশি এলইডি টিভিতে আগের অন্যান্য সুবিধাও ভোগ করবেন মার্সেলের ক্রেতারা। অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে এলইডি টিভির প্যানেল ও যন্ত্রাংশের ক্ষেত্রে দুই বছরের ওয়ারেন্টি। বিক্রয়োত্তর সেবার আওতায় পাচ্ছেন ২ বছরের সার্ভিস ওয়ারেন্টি।

চলতি মাসে মার্সেল ব্র্যান্ডের ২৪, ২৮ ও ৩২ ইঞ্চি এলইডিটিভির দাম কমানো হয়েছে। মার্সেলের ২৪ ইঞ্চি এলইডি টিভি আগের চেয়ে এক হাজার টাকা কমে এখন পাওয়া যাচ্ছে ১৭,৭০০ টাকায়। ২৮ ইঞ্চি ও ৩২ ইঞ্চি এলইডি টিভির দাম যথাক্রমে ১,৪০০ টাকা ও ২,০০০ টাকা কমানো হয়েছে। গ্রাহকরা ২৩,৭০০ টাকায় কিনতে পারছেন মার্সেলের ২৮ ইঞ্চি এবং ২৬,৩০০ টাকায় ৩২ ইঞ্চি এলইডি টিভি।

মার্সেলের হেড অব মার্কেটিং (উত্তর) মোশারফ হোসেন রাজীব জানান, উৎপাদন খরচ হ্রাসের সুফল গ্রাহকদের কাছে পৌঁছে দিতে কমানো হচ্ছে এলইডিটিভির দাম। সিআরটি টিভির দামে বিশ্বমানের এলইডি টেলিভিশন বাজারে ছাড়ায় স্বল্প আয়ের ক্রেতাদের কাছে হট কেকে পরিণত হয়েছে এলইডি টিভি। তাই, চলতি বছরের প্রথম ১০ মাসে গত বছরের তুলনায় প্রায় ৫০ শতাংশ বেশি টেলিভিশন বিক্রয় হয়েছে বলে দাবি করেন তিনি।

মার্সেলের হেড অব মার্কেটিং (দক্ষিণ) শামীম আল মামুন জানান, মার্সেলের প্রতি ক্রেতাদের আস্থা আগের চেয়ে অনেক বেড়েছে। উচ্চমানের এলইডি টিভি সরবরাহ করার পাশাপাশি ৬ মাসের রিপ্লেসমেন্ট সুবিধা দেয়ায় গ্রাহক সন্তুষ্টি বেড়েছে। বাজারে চাহিদা বৃদ্ধি পাওয়ায় বাড়ানো হয়েছে উৎপাদন। ফলে মাথাপিছু উৎপাদন ব্যয় কমছে। যার সুফল পাচ্ছেন ক্রেতারা। বিজ্ঞপ্তি।