র‍্যাব সদর দপ্তরে ইমন

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ঢাকা প্রতিনিধি,মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১ : মুরাদ হাসানের সঙ্গে মাহির ফোনালাপ ফাঁসের ঘটনায় তুমুল আলোচনা-সমালোচনা শুরু হয়েছে বিভিন্ন মহলে। এরই মধ্যে পদত্যাগপত্র জমা দিয়েছেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে চিত্রনায়ক ইমনকে।

পুলিশের পর এবার র‌্যাব সদর দপ্তরে গিয়েছেন চিত্রনায়ক ইমন। ফাঁস হওয়া ফোনালাপের বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করছে র‍্যাব। মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার (৬ ডিসেম্বর) রাতে রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে ইমনকে। প্রায় ৩০ মিনিট ডিবি কর্মকর্তাদের সঙ্গে কথা হয় ইমনের। প্রাথমিকভাবে তার কোনো খারাপ উদ্দেশ্য পাওয়া যায়নি। রাত ১০টা ৩০ মিনিটের দিকে ডিবি কার্যালয় ত্যাগ করে এ অভিনেতা। সময় সংবাদকে বিষয়টি নিশ্চিত করেছেন ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশিদ।

ডিবি কার্যালয়ে যাওয়া প্রসঙ্গে ইমন সময় সংবাদকে বলেন, আমি নিজে থেকেই ডিবি অফিসে গিয়েছিলাম। যেহেতু আমার অডিও সেই সঙ্গে এত বড় একটা ঘটনা ঘটল। সাইবার সিকিউরিটির তো একটা ব্যাপার আছে। আমার ফেসবুক হ্যাকের ঝামেলা থাকতে পারে। তাই আমি তাদের বললাম, যদি কোন ঝামেলা হয়, তাহলে আমাকে একটু হেল্প করবেন।

ভাইরাল সেই ফোনালাপ প্রসঙ্গে মুখ খুলেছিলেন চিত্রনায়ক ইমন। অডিওটি সঠিক বলে সময় সংবাদকে ভার্চুয়াল কলে নিশ্চিত করেছেন। ইমন বলেন, ‘যা শুনেছেন তাই। এটি আসলে বছরখানেক আগের ঘটনা। একটি সিনেমার মহরত অনুষ্ঠানের আগের রাতে প্রতিমন্ত্রী আমাকে ফোন করেছিলেন। বাকিটা তো আপনারা শুনেছেনই।

কোন সিনেমার মহরত? উত্তরে ইমন বলেন, আমরা তখন ‘ব্লাড’ সিনেমার প্রস্তুতিতে ছিলাম। বনানীতে পরিচালক ওয়াজেদ আলী সুমন ভাই ছিলেন। তখনই উনি (ডা. মুরাদ) ফোন করেছেন। আমি আসলে প্রতিমন্ত্রীকে সামাল দেওয়ার চেষ্টা করছিলাম। আমি কিন্তু বলেছি, ‘হ্যাঁ, ভাই আসছি। দেখছি ভাই।’

এ ঘটনায় ডা. মুরাদ হাসানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি পুলিশ। চিত্রনায়িকা মাহিয়া মাহি ওমরা শেষে দেশে ফিরলে তাকেও জিজ্ঞাসাবাদ করা হতে পারে। ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশিদ বলেন, দেশে ফেরার পর চিত্রনায়িকা মাহি চাইলে তার বক্তব্য শোনা হবে। প্রয়োজনে তার সঙ্গে কথা বলা হবে।