কুমিল্লায় কাউন্সিলর হত্যা মামলার ২ আসামি বন্দুকযুদ্ধে নিহত

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),কুমিল্লা প্রতিনিধি,মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ : কুমিল্লার কাউন্সিলর সোহেলসহ জোড় খুন মামলার আসামি সাব্বির ও সাজেন আইনশৃঙ্খলা বাহিনীর গোলাগুলিতে নিহত হয়েছে। আহত হয়েছেন তিন পুলিশ সদস্য।

সোমবার (৩০ নভেম্বর) দিবাগত রাতে সংরাইশ এলাকায় ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে সংরাইশ ও নবগ্রাম এলাকায় অভিযান চালায় ডিবি ও থানা পুলিশের টিম। এসময় সংরাইশ গোমতী নদীর বেড়িবাঁধের কাছে পৌঁছলে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে দুর্বৃত্তরা। পাল্টা গুলিতে পালিয়ে যায় তারা। পরে ঘটনাস্থল থেকে অস্ত্রসহ গুলিবিদ্ধ অবস্থায় সাজেন ও সাব্বিরকে উদ্ধার করা হয়। তাদের কুমিল্লা মেডিকেলে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ব্যবহৃত একটি পিস্তল, একটি পাইপ গান, পিস্তলের অব্যবহৃত গুলি, গুলির খোসা উদ্ধার করা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানায় পুলিশ।

নিহত ব্যক্তিরা, কুমিল্লায় কাউন্সিলর সোহেলসহ জোড়া খুনের ঘটনায়, হিট স্কোয়াডের শনাক্ত ৬ জনের মধ্যে দুইজন। এর আগে, কুমিল্লার ১৭ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর সোহেলসহ জোড়া খুনের ঘটনায় আসামিদের জিজ্ঞাসাবাদ ও সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে সম্ভাব্য ৬ আসামিকে শনাক্ত করে পুলিশ।

উল্লেখ্য, গত ২২ নভেম্বর বিকালে নগরীর পাথরিয়াপাড়ায় কাউন্সিলরের নিজ কার্যালয়ে সোহেলসহ সাত জন দুর্বৃত্তের গুলিতে আহত হন। রাত সাড়ে ৮টায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোহেল ও তার সহযোগী হরিপদ মারা যান।