ভিকিকে বিয়ের আগেই সালমান-ক্যাটরিনার মালা বদলের গুঞ্জন (ভিডিও)

SHARE
ভিকিকে বিয়ের আগেই সালমান-ক্যাটরিনার মালা বদলের গুঞ্জন

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি,রোববার, ২৮ নভেম্বর ২০২১ : বলি পাড়ায় এখন আলোচনায় ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে। দু’জনে লুকোচুরি লুকোচুরি প্রেম করছেন এ কথা সবার জানা থাকলেও দ্রুতই তারা বিয়ের পিঁড়িতে বসবেন তা অনেকেই ভাবতে পারেননি। তারপরও গুঞ্জন বলছে, তাদের বিয়ের খবর পাকা এবং ডিসেম্বরেই বিয়ে হচ্ছে তাদের। কিন্তু এরমধ্যে ভিকির সঙ্গে বিয়ে হওয়ার আগে সালমান-ক্যাটরিনার মালা বদলের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

শনিবার (২৭ নভেম্বর) হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, ভিকির সঙ্গে নয়, সালমানের সঙ্গে সাত পাকে ঘুরেছেন ক্যাটরিনা। এ নিয়ে কোনোভাবেই চর্চা যেন কমছে না। ইনস্টাগ্রামে তাদের মালা বদেলের একটি ভিডিও  ভাইরাল হয়েছে।

 

ভিডিওতে দেখা যাচ্ছে, ‘ভাইজান’ খ্যাত অভিনেতার গলায় মালা পরিয়ে দিচ্ছেন ক্যাটরিনা। অভিনেত্রী পরেছেন লাল শাড়ি, আর সালমান নীল রঙের পাঞ্জাবি। এ নিয়েই গুঞ্জন উঠেছে সালমান-ক্যাটরিনার চূড়ান্ত বিয়ের। তবে এ ভিডিওটি বাস্তব জীবনের নয়। অর্থাৎ, একটি সিনেমার শুটিং সেটের ভিডিও কেউ পোস্ট করেছে সোশ্যাল মিডিয়ায়।

ক্যাট বলিউডে অভিষেক করেন সালমানের হাত ধরে। এরপর দু’জন প্রেম করেন। কিন্তু সেই সম্পর্কে ইতি টানেন নায়িকা। এরপর সম্পর্কে জড়ান রণবীর কাপুরের সঙ্গে। পাঁচ বছর পর সেই সম্পর্কেও বিচ্ছেদ হয়। তবে আপাতত বছর তিনেক ধরে ভিকির সঙ্গে প্রেমের গুঞ্জন চলছে অভিনেত্রীর। আর এখন তার সঙ্গে বিয়ের খবর নিয়ে বলি পাড়ায় আলোচনা চলছে।

https://youtu.be/jhUin7LK5XU