ইন্টারের হয়ে খেলতে চেয়েছিলেন মেসি

SHARE

1106বরাবরই মেসি বলে এসেছেন বার্সেলোনাই তার ঘর। এখানেই তিনি তার ক্যারিয়ার শেষ করতে চান। তার দুঃসময়ে এগিয়ে আসায় ক্লাব বার্সেলোনাকে আলাদাভাবে গুরুত্ব দেন চার বারের বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসি। কিন্তু সাবেক আর্জেন্টাইন তারকা হুয়ান সাবেস্তিয়ান ভেরন জানিয়েছেন মেসি একসময় ইন্টার মিলানের হয়ে খেলতে চেয়েছিলেন।

সাবেক এই আর্জেন্টাইন একসময় মেসির সতীর্থ ছিলেন। ২০১০ বিশ্বকাপে কোচ ম্যারাডোনার দলে ছিলেন ফুটবলের অন্যতম দুই সেরা তারকা। মেসি সম্পর্কে টুট্টোস্পোর্টকে ভেরন বলেন, “এটা অনেক বছর আগের কথা। একটা সময় সে আমাকে জানিয়েছিল সে ইন্টারের হয়ে খেলতে চায়। কিন্তু আমি পরিষ্কার করে বলতে চাই এটা ছিল অতীতের একটি ঘটনা”

সম্প্রতি মেসির দল বদলের গুঞ্জণ নিয়ে নান কথা চলছে ফুটবল পাড়ায়। এ প্রসঙ্গে ভেরন আরও জানান, তিনি নিজেও বিশ্বাস করেন না মেসি কখনো বার্সেলোনা ছাড়বে। বার্সেলোনা তারকা মেসি তার ক্যারিয়ারের সম্পূর্ণ সময় কাতালান ক্লাবটির হয়ে খেলেছেন। তবে গত কয়েক বছরে বেশ কিছু দলের সঙ্গে দল ত্যাগের আলোচনা করেছিলেন।

অন্যদিকে, তার সাবেক সতীর্থ অনেক ক্লাবের হয়েই খেলেছিলেন। তার ২০ বছরের ক্যারিয়ারে সাম্পদোরিয়া, পার্মা, লেৎসিও, ইন্টার মিলান প্রভৃতি ক্লাবের হয়ে খেলছেন ভেরন।