সৌদি কারাগারে বন্দী বাশারের পক্ষে আপিল করবে বাংলাদেশ দূতাবাস

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),আইন আদালত প্রতিনিধি,বুধবার, ০৬ অক্টোবর ২০২১ : ঢাকা বিমানবন্দরে পরিচ্ছন্নতা কর্মকর্তার অপকর্মে সৌদি আরবে ২০ বছর সাজা পাওয়া আবুল বাশারের পক্ষে রোববার আপিল করবে বাংলাদেশ দূতাবাস। চ্যানেল টোয়েন্টি ফোরকে এ তথ্য জানান প্রবাসী কল্যাণমন্ত্রী। মঙ্গলবার (৫ অক্টোবর) সকালে মন্ত্রীর সাথে দেখা করে নিজের আর্জি তুলে ধরেছেন ভুক্তোভোগী বাশারের স্ত্রী।

প্রিয় স্বামী সুদূর আরব দেশে বন্দী কারাগারে। আর স্ত্রী পাঁচ বছরের সন্তানকে নিয়ে মিরপুর থেকে মিন্টো রোডে সরকারের কর্তাব্যাক্তিদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছে স্বামীকে নির্দোষ প্রমাণ করে ফিরিয়ে আনতে।

সৌদি আরবের জেলে ২০ বছরের সাজা হয় আবুল বাশারের। আর তাকে বাচাঁতে তার স্ত্রী এবার প্রবাসী কল্যাণ ও বৈদেশিক মন্ত্রণালয়ে। তুলে ধরেন কিভাবে প্রতারিত হয়েছেন তার স্বামী। বিষয়টি নিয়ে বৈঠকেও বসে মন্ত্রণালয়ের কর্তাব্যক্তিরা।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক পরিচ্ছন্নতা কর্মী তাকে একটি বক্স দেয় সৌদি আরবে পৌছে দেয়ার জন্য। পরে সেখানে গিয়ে ধরা পড়ে সেই আচারের বক্সে ছিলো প্রায় ৫ হাজার পিস ইয়াবা। এ কারণে সৌদি আরবে ২০ বছরের কারাদণ্ড হয় আবুল বাশারের।