আমি মানিকারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী : জাকির হোসেন

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিশেষ প্রতিনিধি,বুধবার, ০৮ সেপ্টেম্বর ২০২১ : আসসালামু আলাইকুম ,হে প্রিয় মানিকারচর ইউনিয়ন বাসী । আমি মোঃ জাকির হোসেন, মানিকার চর ইউনিয়ন ওজান চর নয়াগাঁও আমার জন্ম ভূমি । আমি একজন সাধারণ পরিবারের সন্তান। আমার বাবা একজন সাদা সিদে কৃষক সেখানেই আমার বেড়ে ওঠা আমার মা একজন গৃহনী। আমি মানিকারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সাধারণ মানুষের দোয়া ও সমর্থন কামনা করছি । আমি আগামী দিনের আপনাদের অবগত করছি আমি একজন সাধারণ পরিবারের সন্তান আমার জীবনে বহ কষ্ট যন্ত্রণা পেরিয়ে আল্লাহ রহমতে আপনাদের দোয়া আমি আজ আমার জীবনের সফলতার লক্ষে পৌঁছাতে পেরেছি এবং আমি নিজেকে কখনো বড় ভাবিনা কারন একমাত্র মহান আল্লাহ ছাড়া কেউ ক্ষমতাবান হতে পারে না । তাই মহান সৃষ্টিকতা নাম স্মরণ করে আমি আপনাদের দোয়া ও ভালোবাসা কে সাথে নিয়ে আগামী দিনে মানিকারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে যদি চেয়ারম্যান নিবাচিত হতে পারি তাহলে আমি কথা দিচ্ছি আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে শুকরিয়া আদায় করে, আমি প্রতিশ্রুতি দিতে পারি যা আমি মানিকারচর ইউনিয়নের একজন সাধারণ নাগরিক হিসেবে এবং সাধারণ জনতার সেবক হিসেবে নিজেকে বিলিয়ে দেব। কারন আমি জানি কষ্ট কি জিনিস আর সে কষ্টের মাঝে নিজেকে গড়ে তুলতে হলে সাধারণ মানুষের ভালোবাসা ও দোয়া আমার একান্ত প্রয়োজন এবং আমি আপনাদের সাথে কারো সমালোচনা করতে চাচ্ছিনা কারন আমার সামাজিক কর্মকাণ্ড আমার রাজনৈতিক কর্মকাণ্ড ভিন্ন কারন আমি যা বলি তা করার চেষ্টা করি আমি কাউকে প্রতিশ্রুতি দেয় না কারন আমি একজন সাধারণ পরিবারের সন্তান আমি বুঝি অসহায় হতদরিদ্র মানুষের কষ্ট চাওয়া পাওয়া।
সাধারণ মানুষ চায় মন খুলে প্রাণ খুলে একজন জনপ্রতিনিধির কাছে তার ভাষা গুলো বুঝতে কিন্তু আমি কথা দিচ্ছি ইনসাল্লাহ আল্লাহ রহমতে আমি যদি মানিকারচর ইউনিয়নের চেয়ারম্যান নিবাচিত হতে পারি তাহলে আমি সাধারণ অসহায় মানুষের বন্ধু হয়ে ৫ বছর আপনাদের সেবক হয়ে কাজ করব এবং আমি যতটুকু পেরেছি নিজের তহবিল থেকে অসহায় হতদরিদ্র পরিবারের পাশে দাড়িয়েছি এবং কোভিড ১৯ /মহামারী করোনা ভাইরাসে নিজের জীবন বাজী রেখে পরিবারের কথা না ভেবে জীবনের ঝুঁকি নিয়ে মানিকারচর ইউনিয়নে প্রত্যেকটি অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী নিয়ে দ্বারপ্রান্তে পৌঁছাতে সক্ষম হয়েছি /এবং অসহায় পরিবারে একজন মেয়ে বিয়ে দিতে পারেনাই যতটুকু পেরেছি সহযোগিতা করেছি এবং নিজ তহবিল থেকে যতটুকু পেরেছি মসজিদ মাদ্রাসায় সহযোগিতা করার চেষ্টা করেছি
এবং মানিকার চর ইউনিয়ন বাসীর সুখে দুঃখের সাথী হয়ে থাকার চেষ্টা করেছি এবং অসহায় ছাএ /ছাএীদের পাশে থেকে লেখা পড়ার দায়িত্ব নিয়েছি এবং তরুণ প্রজন্মকে খেলাধুলা এবং মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষে নিজ অর্থ ব্যয় করে খেলাধুলার সামগ্রী বিতরণ করেছি এবং চেষ্টা করে যাচ্ছি সুতরাং আমি আপনাদের সন্তানের মতন আমি আপনাদের ভাইয়ের মতন আমি আমার কর্মদক্ষতা এবং ভালোবাসা দিয়ে মানিকার চর ইউনিয়ন কে মাদক মুক্ত সমাজ গড়ার কারিগর হিসেবে এবং সন্ত্রাস মুক্ত দুর্নীতিবাজ মুক্ত ডিজিটাল মানিকারচর ইউনিয়ন হিসেবে উন্নয়নের দ্বারপ্রান্তে পৌঁছাতে চাই সুতরাং আমি কাজে বিশ্বাস করি আমি প্রতিশ্রুতি দিতে আসিনি, আমি চেষ্টা করব মানুষের উপকার করতে ইনসাল্লাহ,যদি আল্লাহ আমার সহায় হোন,আল্লাহ হাফেজ।