প্রকাশ্যে ন্যানসির বিয়ের ছবি

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি,বৃহস্পতিবার, ০২ সেপ্টেম্বর ২০২১ : জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি সব গুঞ্জনের অবসান ঘটিয়ে আবারো বিয়ের পিঁড়িতে বসেছেন। আজ তিনি নিজেই বিয়ের ছবি প্রকাশ করেছেন। বর অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার এবং গীতিকবি মহসীন মেহেদী।

করোনা পরিস্থিতির কারণে ঘরোয়া আয়োজনে তাদের বিয়ে সম্পন্ন হয়। এ প্রসঙ্গে ন্যানসি বলেন, ‘আমার অভিভাবক হিসেবে বড় ভাইয়ের পরামর্শে তার বাসায় অনাড়ম্বর আয়োজনে বিয়ের কাজ সম্পন্ন হয়েছে।  বিয়েতে আমাদের দুই পরিবারের ৪ জন সদস্য উপস্থিত ছিলেন।

গানের সুবাদে মহসীন মেহেদীর সঙ্গে ন্যানসির পরিচয় আগে থেকেই ছিল। গত বছর মহসীনের লেখা ‘এমন একটা মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন এই গায়িকা। গানটি সিএমভি থেকে প্রকাশ পায়। এরপর থেকেই দুজনের মধ্যে সখ্য গড়ে ওঠে।

এটি ন্যানসির তৃতীয় বিয়ে। ২০১৩ সালের ৪ মার্চ নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন ন্যানসি। জায়েদ ময়মনসিংহ পৌরসভার কর্মকর্তা এবং ব্যবসায়ী। ন্যানসির এটি দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০৬ সালে ভালোবেসে তিনি বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। ২০১২ সালের ২৪ মে বিচ্ছেদ হয় তাদের।