জাতীয় পার্টিতে ফের ভাঙন, বিদিশার নতুন কমিটি ঘোষণা

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),রাজনৈতিক প্রতিনিধি,বুধবার, ১৪ জুলাই ২০২১ : ফের ভাঙনের মুখে জাতীয় পার্টি। নতুন চেয়ারম্যান রওশন এরশাদ আর কো-চেয়ারম্যান বিদিশা এরশাদ ও সাদ এরশাদ। বুধবার (১৪ জুলাই) সকালে বনানীর প্রেসিডেন্ট পার্কে হুসেইন মুহাম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে এমন ঘোষণা দিয়েছেন এরিক এরশাদ। তবে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, জাপার গঠনতন্ত্র অনুযায়ী একই নামে দুটি দলের সুযোগ নেই।

বিদিশা। জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেই মুহাম্মদ এরশাদের দ্বিতীয় স্ত্রী। নানা টানাপোড়েনের জেরে সম্পর্কের বিচ্ছেদ হলেও সাবেক স্বামী এরশাদের মৃত্যুর পর উঠেছেন তার বারিধারার প্রেসিডেন্টের পার্কের বাসায়।

এরশাদের মৃত্যুর পর থেকে হঠাৎই সামাজিক কর্মকান্ড ও রাজনীতিতে ততপর দেখা যাচ্ছে তাকে। নানা অভিযোগ তুলে সরাসরি বক্তব্য দিচ্ছেন জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জিএম কাদেরকে জড়িয়ে।

এরশাদের দ্বিতীয় মৃত্যু বার্ষিকীর স্মরণসভায় ছেলে এরিক এরশাদকে দিয়ে ঘোষণা করা হলো জাতীয় পার্টির নতুন কমিটি ঘোষণা। যাতে রওশন এরশাদকে আজীবন চেয়ারম্যান, বিদিশা ও সাদ এরশাদকে করা হয় কো-চেয়ারম্যান।

বিদিশার কর্মকাণ্ড ও অভিযোগকে গুরুত্ব দিতে রাজি নন জিএম কাদের। এ নিয়ে কখনো গণমাধ্যমেও মন্তব্য করেন না তিনি। তবে সাবেক চেয়ারম্যানের মৃত্যু বার্ষিকীর এক অনুষ্ঠানে বললেন, গণতন্ত্র অনুযায়ী জাতীয় পার্টির নামে দুটি দল ঘোষণার কারো এখতিয়ার নেই।