অগ্রযাত্রাকে কোনো অপশক্তি রুখতে পারবে না : দীপু মনি

SHARE

1013পররাষ্ট্রমন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, চাঁদপুর-৩ আসনের সাংসদ সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে কোনো অপশক্তি রুখতে পারবে না।

রোববার বিকেলে চাঁদপুরের হাইমচর উপজেলা সদর আলগীবাজার দূর্গাপুর উচ্চ বিদ্যালয় মাঠে হাইমচর উপজেলার সামাজিক সাংস্কৃতিক সংগঠন প্রজন্ম বাংলাদেশের আয়োজনে ১২ দিনব্যাপী বিজয় মেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সকল ষড়যন্ত্র মোকাবেলা করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ পুরোদমে এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। চারদিকে উন্নয়নের জোয়ার বইছে। সারের জন্য আজ কৃষককে গুলি খেয়ে প্রাণ হারাতে হয়নি। সার এখন কৃষকের খবর নিচ্ছে।

শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলেই দেশে আজ অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে। সরকারের এ উন্নয়নে বাঁধাগ্রস্ত করতে একটি অশুভ চক্র উঠে পড়ে লেগেছে। ইনশাল্লাহ্ সেই অশুভচক্রকে ধুলিতে মিশিয়ে দেশ ও জাতির উন্নয়নের চাকা আরও গতিশীল হবে।

তিনি বলেন, মুক্তিযোদ্ধারা দেশের গর্বিত সন্তান। তাদের ঋণ বাংলার মানুষ কোনো দিন শোধ করতে পারবে না। আওয়ামী লীগ সরকারই মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান করে যাচ্ছে। মুক্তিযোদ্ধাদের কল্যাণে সরকার আরও গুরুত্বপূর্ণ পদক্ষেপ গ্রহণ করতে যাচ্ছে।

এ সভায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম সরওয়ার কামাল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোতালেব জমাদার, হাইমচর থানার ওসি মো. ওয়ালি উল্লাহ অলি, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ডা. হাফেজ আহমেদ, হাইমচর প্রেসক্লাবের সভাপতি মো. মাহবুব আলম বাশার, সাধারণ সম্পাদক মো. খুরশিদ আলম, প্রজন্ম বাংলাদেশ আহ্বায়ক মো. শাহনেওয়াজ টেলু, সদস্য সচিব জাহাঙ্গীর হোসেন বেপারীসহ রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তা ও মেলা আয়োজক কমিটির নেতৃবৃন্দ।

বিজয়মেলার উদ্বোধনী অনুষ্ঠানের আগে ডা. দীপু মনির নেতৃত্বে একটি বর্ণাঢ্য বিজয় র্যালি বের হয়ে মেলা মাঠে এসে শেষ হয়। বিজয় মেলা আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে।