স্যামসাং গ্যালাক্সি কিনে ৩২ ইঞ্চি এলইডি টিভি পেলেন ক্রেতারা

SHARE

831স্যামসাং গ্যালাক্সি ‘উইন এ কার’ ক্যাম্পেইন বিজয়ীদের মাঝে ৩২ ইঞ্চি স্যামসাং এলইডি টিভি বিতরণ করেছে। সোমবার বসুন্ধরা সিটি শপিং মলের স্যামসাং স্টোরে হস্তান্তর করা হয়।

স্যামসাং জানিয়েছে, ‘উইন এ কার’ ক্যাম্পেইন এ গ্রাহকরা গ্যালাক্সি এইস নেক্সট ২, জে ১ এইস, কোর প্রাইম, জে ২, গ্র্যান্ড প্রাইম, জে ৫ এবং জে ৭ এর মধ্য থেকে তাদের পছন্দের স্যামসাং গ্যালাক্সি ডিভাইসটি বেছে নিয়েই পাচ্ছেন একটি সেডান কার জিতে নেয়ার সুযোগ।

এছাড়াও সৌভাগ্যবান গ্রাহকরা পাচ্ছেন- পুরো ডিসেম্বর মাস জুড়ে প্রতিদিন ৩২ ইঞ্চি স্যামসাং এলইডি টিভি জিতে নেওয়ার সুযোগ ও সর্বনিম্ন ৫শ’ টাকা থেকে সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত মূল্য ছাড়।

অফার সম্পর্কে বিস্তারিত জানতে গ্রাহকদের ০৯৬১২-৩০০-৩০০ এবং ০৮০০০-৩০০-৩০০ নম্বরে (টোল ফ্রি) করতে অথবা ঘুরে আসতে বলা হয়েছে নিকটস্থ স্যামসাং স্টোর থেকে।

প্রসঙ্গত, অভিনব এবং দীর্ঘমেয়াদি পরিকল্পনা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং ইলেকট্রনিক্স কো. লি. বিশ্ব পরিবর্তনের অঙ্গীকার নিয়ে টিভি, স্মার্টফোন, পরিধানযোগ্য ডিভাইস, ট্যাবলেট, ক্যামেরা, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, প্রিন্টার, মেডিকেল সরঞ্জাম, নেটওয়ার্ক সিস্টেম, সেমিকন্ডাকটর এবং এলইডি সলিউশনে যুগান্তকারী সমাধান প্রদান করছে। স্মার্ট হোম এবং ডিজিটাল হেলথ ইনিশিয়েটিভ এর মাধ্যমে প্রতিষ্ঠানটি ‘ইন্টারনেট অফ থিংস’ এ অগ্রণী ভূমিকা পালন করছে।

প্রতিষ্ঠানটিতে বিশ্বের ৮৪টি দেশে ৩ লাখ ১৯ হাজার কর্মী কাজ করে এবং বাৎসরিক আয় ১৯৬ বিলিয়ন মার্কিন ডলার। স্যামসাংয়ের অফিশিয়াল ওয়েবসাইট অফিশিয়াল ব্লগ এবং ফেসবুক পেইজ.