বাফুফে নির্বাচন: শেষ মুহূর্তের নাটকীয়তায় বাদল রায়

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),খেলাধুলা প্রতিনিধি,০৩ অক্টোবর : বাদল রায়ের শেষ মুহূর্তের সিদ্ধান্তে নাটকীয় মোড় নিয়েছে বাফুফে নির্বাচন। প্রার্থিতা প্রত্যাহারের সময় পার হয়ে যাওয়ার পর নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছিলেন সাবেক এই সিনিয়র সহসভাপতি। নিজেকে সম্মিলিত সমন্বয় পরিষদের প্রার্থী হিসেবে শেষ মুহূর্তে ঘোষণা দিয়েছেন তিনি। ব্যক্তিগত ফেসবুক ওয়ালে নিজেকে সভাপতি রেখে তিনি একটি প্যানেলও প্রকাশ করেছেন সাবেক এই ফুটবলার।

নির্বাচনের ঘণ্টা কয়েক আগে সিদ্ধান্তে পাল্টে আলোচনার জন্ম দেন বাদল রায়।

তিনি জানান, ‘আমি সমন্বয় পরিষদ থেকেই নির্বাচন করবো। ফুটবলকে বাঁচাতে, ফুটবলের স্বার্থে আমি নির্বাচন করছি। দুর্নীতিবাজরা ফুটবল শেষ করে দিয়েছে। আমি নির্বাচনেই ছিলাম। নির্বাচন না করলে অন্যরা দুর্নীতির করার সুযোগ নেবে। আমি সবসময় নিজেকে সৎ মনে করি। তাই একক সিদ্ধান্ত নিয়েছি।’

এর আগে, প্রার্থিতা প্রত্যাহারের সময় শেষ হওয়ার পর নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছিলেন বাদল রায়। তবে, প্রার্থিতা প্রত্যাহারের সময় শেষ হয়ে যাওয়ায় তার নাম থেকে যায় ব্যালটে। সেই সুযোগ কাজে লাগিয়ে নির্বাচনের আগের রাতে সভাপতি হিসেবে থাকার সিদ্ধান্তের কথা জানান তিনি।

এর আগে তফসিল ঘোষণার ঠিক আগে আগে সরে দাঁড়ান আলোচিত সভাপতি প্রার্থী তরফদার রুহুল আমিন। এরপরই আলোচনায় আসেন জাতীয় দলের সাবেক কোচ শফিকুল ইসলাম মানিক। সব মিলিয়ে শেষ মুহূর্তে জমজমাট এক উত্তেজনা বিরাজ করছে এবারের বাফুফে নির্বাচনে।