দিনাজপুরের পাঁচ পৌরসভায় ১৯ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

SHARE

776দিনাজপুরে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে ৪ জন মেয়র, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১ জন ও সাধারণ কাউন্সিলর পদে ১৪ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র  প্রত্যাহার করেছেন।

এদের মধ্যে বীরগঞ্জ পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মকসেদ আলী মিয়া, হাকিমপুর পৌরসভার জামায়াত সমর্থিত মেয়র প্রার্থী সুমন খন্দকার, বিরামপুর পৌরসভার বিএনপির বিদ্রোহী প্রার্থী ৫ নং ওয়ার্ডের সভাপতি ও পৌর বিএনপির প্রার্থী হুমায়ুন কবির, ফুলবাড়ী পৌরসভার মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী এম এ কাইয়ুম সরকার মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। দিনাজপুর পৌরসভায় মেয়র পদে কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করেনি।

প্রত্যাহার করা সংরক্ষিত নারী ও সাধারণ কাউন্সিলররা হলেন- দিনাজপুর পৌরসভার ৩ নং সংরক্ষিত নারী ওয়ার্ডের জাহানারা চৌধুরী রানুকা, ৩ নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর বিজয় কৃষ্ণ কুন্ডু ও জামাল উদ্দিন, ৯ নং ওয়ার্ডের আনোয়ার হোসেন, ১০ নং ওয়ার্ডের রেজওয়ানুল হক চৌধুরী, ১১ নং ওয়ার্ডের মনোয়ার হোসেন ও মুসা মানিক।

হাকিমপুর পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুল আলিম, ৭ নং ওয়ার্ডের সামছুল হক, ৮ নং ওয়ার্ডের আব্দুস সাত্তার ও ৯ নং ওয়ার্ডের মোস্তাফিজুর রহমান।

ফুলবাড়ী পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুল কুদ্দুস বাবু ও ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সেকেন্দার আলী জিন্নাহ। বিরামপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুর রউফ তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছে।

সংশ্লিষ্ট পৌর নির্বাচনের রিটানিং অফিসার এসব তথ্য নিশ্চিত করেছেন।