নিউ ইয়র্কে বিপাশা, ঢাকায় তৌকীর(ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম,বিনোদন প্রতিনিধি,১১ এপ্রিল : করোনার প্রকোপে স্থবির হয়ে পড়েছে গোটা বিশ্ব। এই সংকটকালে তারকা দম্পতি তৌকীর আহমেদ ও বিপাশা হায়াত দুই দেশে অবস্থান করছেন। মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে রয়েছেন অভিনয়শিল্পী, নাট্যকার ও চিত্রশিল্পী বিপাশা হায়াত। অন্যদিকে দুই সন্তান নিয়ে ঢাকায় রয়েছেন তৌকীর আহমেদ।

করোনার কারণে বাসায় সময় কাটছে তৌকীরের। সন্তানদের দেখাশোনা করা, রান্নাবান্না সবই করছেন তিনি। তার ভাষায়—দীর্ঘ সংসারজীবনে বিপাশা আমাকে কখনো রান্নাঘরে ঢুকতে দেয়নি। সবকিছু সে একা হাতে সামলেছে। এটা যে কত বড় একটা দায়িত্ব, তা এখন উপলব্ধি করতে পারছি।

দুজনে দুই দেশে থাকলেও নিয়মিত ভিডিও কলে যোগাযোগ রাখছেন এই দম্পতি। তৌকীর আহমেদ এত সুন্দর করে সব সামলে নিবেন তা ভাবতেই পারেননি বিপাশা। এ অভিনেত্রী বলেন, বাসার কাজে সহযোগিতা করার মতো কেউ নেই। এ অবস্থায় কজন বাবা এভাবে সামলে নিতে পারবে জানি না। সাধারণভাবে একজন বাংলাদেশের গৃহিণীরা যা করে থাকেন, সেসব তৌকীর একাই করছে। প্রথম যেদিন শুনলাম, তৌকীর রান্নাঘরে ভাজি করছে, সত্যি আমি কেঁদে ফেলেছিলাম। কীভাবে কী করছে, এটা ভাবতেই যেন কেমন লাগছিল।

মার্কিন যুক্তরাষ্ট্র বিশ্বের সবচেয়ে বেশি করোনা আক্রান্ত দেশ। এ পরিস্থিতিতে নিউ ইয়র্কের ব্রুকলিনে বিপাশার সময় কীভাবে কাটছে? এ প্রসঙ্গে বিপাশা বলেন, এই সময়ে নিজেকে খুব ভালোভাবে মোটিভেট করার চেষ্টা করছি। আমি যে পরিস্থিতির মুখোমুখি, পুরো পৃথিবী একই পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে। এটা এমন একটা পরিস্থিতি সবাইকে দূরে থাকতে হচ্ছে। যেহেতু আমি একা তাই নিজেকে মানসিকভাবে শক্ত থাকতে হবে। করোনাভাইরাস প্রতিরোধে যা যা করণীয়, তা করছি।