আইভীকে ছাড়াই না.গঞ্জ মহানগর আ.লীগের কমিটি গঠন

SHARE

642মেয়র সেলিনা হায়াৎ আইভীকে বাদ দিয়ে ৭১ সদস্য বিশিষ্ট নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে। তবে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের অনুগতদের নিয়ে এ পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। মঙ্গলবার কেন্দ্রীয় কমিটির নির্দেশে সন্ধ্যায় শহরের ২নং রেলগেট এলাকাস্থ আওয়ামী লীগ কার্যালয়ে কমিটির কয়েকজনের কাছে  তালিকা পাঠানো হয়।

আগামী ১০ ডিসেম্বর কমিটির সংবাদ সম্মেলনের মাধ্যমে ঘোষণা করা হবে বলে জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন। এর আগে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে দলীয় কার্যক্রম চালানোর জন্য মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন অ্যাড. খোকন সাহাকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়েছিল।

এদিকে, কমিটির সহ-সভাপতি পদে হায়দার আলী, রোকন উদ্দিন, রবিউল হোসেন, যুগ্ম-সম্পাদক আহসান হাবিব, এসএম আরমান, শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, জাকিরুল আলম হেলাল, মাহমুদা মালা, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. আতিকুজ্জামান সোহেল, বাণিজ্য শিল্পবিষয়ক সম্পাদক মাহমুদ হোসেন শিলু, কার্যকরী সদস্য জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির, কাউন্সিলর কামরুল হাসান মুন্না ও মনিরুজ্জামান।

১০ ডিসেম্বর সংবাদ সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করা হবে বলে জানিয়েছেন কমিটির সভাপতি আনোয়ার হোসেন। ২০১৩ সালের ১১ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর বাসভবনে নারায়ণগঞ্জ শহর কমিটি বিলুপ্ত করে ওই কমিটির সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহাকে একই পদে রেখে মহানগর কমিটি গঠন করেন। ওইদিন সাত দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে জমা দেয়ার নির্দেশ দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আনোয়ার হোসেন জাগো নিউজকে জানান, মহানগর আওয়ামী লীগের ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন প্রধানমন্ত্রী। আগামী ১০ ডিসেম্বর পূর্ণাঙ্গ কমিটির সভা আহ্বান করা হয়েছে। আমরা কমিটিতে থাকা নেতাদের চিঠি দিয়ে ওই সভায় উপস্থিত থাকার কথা বলেছি।

অন্যদিকে, সম্প্রতি একটি বেসরকারি টিভি চ্যানেলের টক শোতে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, আমি জানতে পেরেছি মহানগর আওয়ামী লীগের কমিটিতে মেয়র আইভীর নাম নেই।