জেএফকেতে ইতিহাদের প্রিমিয়াম লাউঞ্জ উদ্বোধন

SHARE

551নিউইয়র্কের জন এফ কেনেডি (জেএফকে) ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে ফার্স্ট ও বিজনেস ক্লাস লাউঞ্জ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করলো সংযুক্ত আরব আমিরাতের ন্যাশনাল এয়ারলাইন ইতিহাদ এয়ারওয়েজ-এর প্রেসিডেন্ট ও চীফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) জেমস হোগান। মার্কিন যুক্তরাষ্ট্রে এয়ারলাইনের ব্যবস্থাপনায় এটি দ্বিতীয় প্রিমিয়াম লাউঞ্জ, যা অতিথিদের বিশ্বমান সম্পন্ন সার্ভিস প্রদান করবে।

জেএফকে ইন্টারন্যাশনাল টার্মিনাল ৪ এর চেকপয়েন্টের পরে সুবিধাজনক গেট এলাকায় নতুন লাউঞ্জটি অবস্থিত, যার নির্মাণে রয়েছে একুশ শতকের আধুনিক আবুধাবির ছোঁয়া। পাশাপাশি ভ্রমণকারীদের বিমান যাত্রায় সর্বোচ্চ বিলাসবহুল ও আরামদায়ক অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে বলে আশাবাদ ব্যক্ত করেছে ইতিহাদ।

সিইও জেমস হোগান বলেন, এয়ার ট্রাভেলে বিনিয়োগের পাশাপাশি যাত্রীদের ভ্রমণ অভিজ্ঞতায় স্থল ও আকাশ পথে উভয় ক্ষেত্রেই সর্বাধিক আরামদায়ক, বিলাসবহুল ও বিশ্বমানের আতিথেয়তা সেবা প্রদানের আমাদের প্রতিশ্রুতিরই অংশ হিসেবে চালু হলো নিউইয়র্কের জন এফ কেনেডি  (জেএফকে) ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে নতুন ফার্স্ট ও বিজনেস ক্লাস লাউঞ্জটি।

rafiq
ইতিহাদ রেসিডেন্সের মাধ্যমে পরিচালিত বাণিজ্যিকভাবে উপলব্ধ তিনকক্ষবিশিষ্ট স্যুইট, বিলাসবহুল ফার্স্ট অ্যাপার্টমেন্ট ও আরামদায়ক বিজনেস স্টুডিও-এর যাত্রীরা ফ্লাইটের পূর্বে নতুন লাউঞ্জটি ব্যবহারের সুযোগ পাবে। ব্যক্তিগত লাউঞ্জে ফ্লাইটের ডিরেক্টরিসহ অতিথিরা উপভোগ করবে অনন্য সব সুযোগ সুবিধা।

আবুধাবি (এইউএইচ) ও নিউইয়র্কের জন এফ কেনেডি  (জেএফকে) ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের মাঝে বাণিজ্যিকভাবে আকাশ পথেরে একমাত্র তিনকক্ষবিশিষ্ট স্যুইট, বিজনেস স্টুডিও ও ইকোনোমি স্মার্ট আসনসহ ইতিহাদ এয়ারওয়েজ-এর পুরস্কারজয়ী এয়ারবাস এ৩৮০ ফ্লাইট সার্ভিস চালু হয়েছে গত ২৩ নভেম্বর ২০১৫-তে। পূর্ববর্তী বোয়িং ৭৭৭ দৈনিক ফ্লাইট সার্ভিসের ( ইতিহাদ এয়ারওয়েজ পরিচালিত জেট এয়াওয়েজ ব্র্যান্ডেড এয়ারক্রাফ্ট) পরিবর্তে এটি চালু হয়।