ফরহাদ মজহারকে জিজ্ঞাসাবাদের কথা ভাবছে পুলিশ

SHARE

gtreওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,নিজস্ব প্রতিনিধি,১৫ জুলাই :  পুলিশের কাছে এখনো রহস্য রাজধানীর শ্যামলীর বাসা থেকে কীভাবে খুলনায় গেলেন ফরহাদ মজহার। এর সমাধান পেতে এবং আরও কিছু প্রশ্নের উত্তর খুঁজতে তাকে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন বলে মনে করছে পুলিশ। এ কারণে শিগগিরই তার মুখোমুখি হওয়ার কথা ভাবছেন গোয়েন্দারা।

বৃহস্পতিবার পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক পুলিশ সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে বলেন, তদন্তে পাওয়া তথ্য বিশ্লেষণ করে তাদের মনে হয়েছে যে ফরহাদ মজহার নিজেই খুলনায় গিয়েছিলেন, অপহরণের কোনো ঘটনা ঘটেনি। সরকারকে বিব্রত করতে এবং টাকা জোগাড় করতে তিনি অপহরণের নাটক সাজান।

মামলার তদন্ত তদারককারী কর্মকর্তা হাফিজ আল আসাদ বলেন, ফরহাদ মজহার কীভাবে খুলনা গেলেন, সেটা এখনো রহস্য। জবানবন্দিতে তিনি সাদা রঙের মাইক্রোবাসের কথা বলেছিলেন। কিন্তু ঘটনার দিন খুলনা যাওয়ার পথের সব মাইক্রোবাসে তল্লাশি করেও তাকে পাওয়া যায়নি।

৩ জুলাই ভোরে ঢাকার শ্যামলীর বাসা থেকে বেরিয়ে ফরহাদ মজহার ‘অপহৃত’ হন বলে তার স্ত্রী ফরিদা আখতার আদাবর থানায় অভিযোগ করেন। পুলিশ তার মোবাইল ফোন অনুসন্ধান করে ওই দিন রাতেই তাকে যশোরে হানিফ এন্টারপ্রাইজের একটি বাস থেকে নামিয়ে আনে।