বাবাকে হত্যার দায়ে এক মেয়ের ফাঁসি, স্ত্রী ও আরেক মেয়ের যাবজ্জীবন

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ফরিদপুর প্রতিনিধি, বৃহস্পতিবার, ২৫ মে ২০২৩ : ফরিদপুরে বাবাকে হত্যার দায়ে মেয়ে নিলুফা আক্তারকে মৃত্যুদণ্ড এবং স্ত্রী শাহিদা পারভীন ও আরেক মেয়ে হাফিজা বেগমকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে তাদের ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

Advertisement

বৃহস্পতিবার (২৫ মে) দুপুরের ফরিদপুরের অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক অশোক কুমার দত্ত এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামিরা কাঠগড়ায় উপস্থিত ছিলেন।

মামলা সূত্রে জানা যায়, ফরিদপুর শহরের আলীপুর এলাকায় পরিবারের সদস্যদের নিয়ে বসবাস করতেন হাফেজ আবুল বাশার। হঠাৎ দ্বিতীয় বিয়ে করেন তিনি। এরপর থেকেই প্রথম স্ত্রী ও সন্তানদের সঙ্গে তার বনিবনা হচ্ছিল না। এর জেরে ২০১৬ সালে ২৫ সেপ্টেম্বর রাতে নিলুফা আক্তার তার বাবা আবুল বাশারকে ঘুমের ওষুধ খাওয়ান। পরে সবাই মিলে গলা কেটে হত্যা করেন।

পরে অভিযোগ করা হয়, ডাকাত দল আবুল বাশারকে হত্যা করেছে। ঘটনা তদন্তে হাফেজ আবুল বাসারকে তার প্রথম স্ত্রী ও মেয়েরা হত্যা করেছে বলে প্রমাণ পায় পুলিশ।

Advertisement

এ ঘটনায় নিহতের ভাই লোকমান ফকির বাদী হয়ে ফরিদপুর কোতোয়ালি থানায় মামলা করে। দীর্ঘ শুনানি ও সাক্ষ্য গ্রহণ শেষে আদালত আজ এ রায় ঘোষণা করেন।

আদালতের পিপি নওয়াব আলী মৃধা বিষয়টি নিশ্চিত করে জানান, রাষ্ট্রপক্ষ এ রায়ে সন্তুষ্ট।

Advertisement