বাড়িতে মোবাইল রেখে লাপাত্তা বিএনপি নেতা চাঁদ!

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),রাজশাহী প্রতিনিধি,মঙ্গলবার, ২৩ মে ২০২৩ : প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়া বিএনপি নেতা আবু সাঈদ চাঁদকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

Advertisement

সন্ত্রাসবিরোধী আইনে মামলা হবার পর থেকেই তিনি পলাতক রয়েছেন। বাড়িতে মোবাইল ফোন রেখে আত্মগোপনে চলে গেছেন তিনি।

Advertisement

মঙ্গলবার সকালে রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন এসব তথ্য গণমাধ্যমকে জানিয়েছেন।

তিনি জানান, আমরা রাজশাহী জেলা শাখা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদকে খুঁজে পাইনি। তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

গেলো রোববার রাত সোয়া ১২টায় বানেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বাদি হয়ে রাজশাহীর পুঠিয়া থানায় চাঁদের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

মামলায় আজাদ অভিযোগ করেন, গত শুক্রবার শিবপুরহাট স্কুল মাঠে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমানের উপস্থিতিতে জনসভায় বক্তব্য দেয়ার সময় সভার বিএনপি নেতা চাঁদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেন।

উল্লেখ্য, শুক্রবার (১৯ মে) জেলার পুঠিয়া উপজেলার শিবপুর হাইস্কুল মাঠে মহানগর ও জেলা বিএনপির রাজনৈতিক কর্মসূচিতে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেন চাঁদ। পরে রোববার বিকেল থেকে সামাজিক মাধ্যম ফেসবুকে ভিডিওটি ভাইরাল হয়।

Advertisement

২২ সেকেন্ডের সেই ভিডিওতে চাঁদকে বলতে শোনা যায়, আর ২৭ দফা, ১০ দফার মধ্যে আমরা নাই। এক দফা, শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে। শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে। শেখ হাসিনাকে পদত্যাগ করার জন্য যা যা করণীয়, আমার করব ইনশাআল্লাহ।

আবু সাইদ চাঁদের এমন বক্তব্যে তীব্র প্রতিবাদ জানিয়ে ও তাকে অবলিম্বে গ্রেপ্তারের দাবি জানিয়ে সোমবার সারাদেশে বিক্ষোভ মিছিল করে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন। এ সময় ক্ষমতাসীন দলের কেন্দ্রীয় নেতাসহ তৃণমূলের কর্মীরা তীব্র ক্ষোভ প্রকাশ করেন।