দিনাজপুরে পীর ও গৃহপরিচারিকাকে জবাই করে হত্যা

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,দিনাজপুর প্রতিনিধি,১৪ মার্চ : দিনাজপুরের বোচাগঞ্জে কথিত পীরের আস্তানায় পীরসহ তার গৃহপরিচারিকাকে জবাই করে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার রাত সাড়ে ৮ টায় দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার ৬নং আটগাঁ ইউপি’র দৌলা গ্রামে।

নিহত কথিত পীর ফরহাদ হোসেন চৌধুরী (৬০) দিনাজপুর পৌর বিএনপির সাবেক সভাপতি এবং দিনাজপুর মোটর পরিবহন মলিক গ্রুপে’র সাবেক সাধারণ সম্পাদক। তিনি দিনাজপুর পৌরসভা নির্বাচনে মেয়র পথে বিএনপি’র মনোনীত প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতাও করেছেন। তিনি দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গা এলাকায় বসবাস করতেন।

জানা গেছে, ছয়-সাত বছর আগে তিনি হঠাৎ দাঁড়ি রেখে জুব্বা-আলখেল্লা পড়ে পীর আউলিয়া বনে যান। আস্তানা গাড়েন গ্রামের বাড়ি দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার ৬নং আটগাঁ ইউপির দৌলা গ্রামে। সেখানে একটি খানকা গড়ে তোলেন। আশপাশের এলাকাসহ বিভিন্ন স্থানের বেশ কিছু মুরিদ ভক্ত তৈরী হয় তার। সেখানে নিয়মিত কথিত পীর ফরহাদ হোসেন চৌধুরীর দরবার বসতো।

গতকাল সোমবার রাতে হঠাৎ একদল দুর্বৃত্ত তার আস্তানায় হামলা চালিয়ে তাকে ও তার গৃহপরিচারিকাকে জবাই করে হত্যা করে পালিয়ে যায়। এলাকাবাসী এঘটনা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে বোচাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, ঘটনার ক্লু খোঁজা হচ্ছে। ঘাতকরা অচিরেই ধরা পড়বে।