তারা চেয়েছিল আমি আত্মহত্যা করি : এরশাদ

SHARE

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সমালেচনা করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন 6মুহাম্মদ এরশাদ বলেছেন, বিএনপি প্রতিহিংসার রাজনীতি শুরু করেছে। বিএনপি আমাকে নির্জন কারাবাসে পাঠিয়েছিল। তারা চেয়েছিল আমি আত্মহত্যা করি। কিন্তু আমি বেঁচে আছি। আমার ওপর অনেক অত্যাচার হয়েছে। আল্লাহ এর বিচার করবেন। এ সময় জনগণের উদ্দেশে তিনি বলেন, জাতীয় পার্টির আমলে দেশে জেলা-উপজেলা, রাস্তাঘাট, ব্রীজসহ দেশের অনেক উন্নতি হয়েছে। আমি সফল সেনা প্রধান ও রাষ্ট্রনায়ক ছিলাম। আমাকে একবার শেষ সুযোগ দেন। আমাকে সহযোগিতা করেন। দলকে শক্তিশালী করেন।
আজ রবিবার দুপুরে জেলা শিল্পকলা একাডেমী চত্বরে নড়াইলে জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সম্মেলন বাস্তবায়ন কমিটির আহ্বায়ক শরীফ মুনির হোসেনের সভাপতিত্বে সম্মেলনে জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, সুনীল শুভ রায়, মীর আব্দুস সবুর আসুদ, নির্বাহী সদস্য অ্যাড. অশোক কুমার ঘোষ, খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ, শেখ ফসিয়ার রহমান, কাজী রঞ্জন, মিল্টন মোল্যা প্রমুখ বক্তব্য রাখেন।
এরশাদ বলেন, দেশে গণতন্ত্র নেই। মানুষ স্বাধীনভাবে কথা বলতে পারছেনা, পথ চলতে পারছেনা। সঠিকভাবে নির্বাচন অনুষ্ঠানের কোনো পরিবেশ নেই। জাতীয় পার্টি গণতন্ত্রে বিশ্বাসী। দেশের উন্নয়ন করতে হলে দলকে শক্তিশালী করতে হবে। তিনি বলেন, জাতীয় পার্টিই পারে দেশে গণতন্ত্রের ধারা অব্যহত রাখতে। এ সময় সালাউদ্দি ও মুজাহিদের ফাঁসি কর্যকরের প্রতিক্রিয়ায় তিনি আরও বলেন, আদালত যুদ্ধাপরাধের সঠিক রায় দিয়েছেন। আদালতের বাইরে যাওয়ার কারও সুযোগ নেই। রায়কে আমি সম্মান করি। রায় সবাইকে মানতে হবে।