‘জঙ্গিদের প্রশ্রয় দিচ্ছেন খালেদা’

SHARE

jngi-khaledaঢাকা: গুপ্ত হত্যায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া জঙ্গিদের প্রশ্রয় দিচ্ছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ নেতারা।

গুপ্তহত্যা, সন্ত্রাস ও মৌলবাদের বিরুদ্ধে রোববার (১৯ জুন) বিকেলে রাজধানী শুক্রাবাদে সড়কের পাশে আয়োজিত মানববন্ধনে এ মন্তব্য করেন তারা।

বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, বিএনপি সরকারের শাসনামলে গ্রেনেড হামলা করে জননেত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছিলো। তাছাড়া আহসান উল্লাহ মাস্টার, জননেতা কিবরিয়াকে হত্যা করা হয়। ক্ষমতার লোভে পেট্রোল দিয়ে মানুষ পুড়িয়ে মেরেছেন খালেদা জিয়া। তিনি ইফতার পার্টিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কটূক্তি করেন। বর্তমানে গুপ্ত হত্যায় জঙ্গিদের প্রশ্রয় দিচ্ছেন তিনি।

তিনি খালেদা জিয়াকে ‍উদ্দেশ্য করে বলেন, বাংলার মানুষ আপনার এই হীন স্বার্থ কখনোই বাস্তবায়ন হতে দিবে না এদেশের জনগণ। জনগণকে সঙ্গে নিয়ে বর্তমান সরকার সকল ষড়যন্ত্রের জাল ছিড়ে দেবে।

মানববন্ধনে দেশের ১৬ কোটি মানুষকে চোখ খোলা রাখা নির্দেশ দিয়েছেন সাবেক পররাষ্ট্র মন্ত্রী ডা. দিপু মনি। তিনি বলেন, আজকে যারা ‍মানুষ হত্যা করছে তারা বাংলাদেশের জন্মলগ্ন থেকেই এ হত্যাযজ্ঞ চালিয়ে আসছে। কিন্তু এ দেশের মানুষ কখনো কোনো কালো শক্তি জয়ী হতে দেয়নি, দিবেও না।

খালেদা জিয়াকে গ্রেফতারের দাবি জানিয়েছেন সংসদ সদস্য অপু উকিল। তিনি বলেন, খালেদা জিয়া ক্ষমতায় যাওয়ার জন্য পাগল হয়ে গেছেন। মানুষকে পেট্রোল দিয়ে পুড়িয়ে মেরে ধরা পড়ে গেছেন। তার মুখোশ উন্মোচন হয়েছে। আমরা সরকারের কাছে খালেদা জিয়াকে গ্রেফতারের দাবি জানাচ্ছি।