মেঘনা উপজেলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন

SHARE

য়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম,(টিভি),সাংবাদিক ইব্রাগিম মেঘনা থেকে,শনিবার ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১ বঙ্গাব্দ   :   কুমিল্লার মেঘনা উপজেলায় ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমকর্মীদের নিয়ে মেঘনা উপজেলা প্রেসক্লাবের ১১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গত ১৯ এপ্রিল দ্বিবার্ষিক নির্বাচনে মাহমুদুল হাসান বিপ্লব সিকদার সভাপতি ও মো. জাকির হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

Advertisement

শনিবার (৪ মে) দুপুরে প্রেসক্লাবের সব সদস্যদের উপস্থিতিতে প্রেসক্লাব কার্যালয়ে এ কমিটি করা হয়।

Advertisement

দুই (২০২৪-২০২৫) বছর মেয়াদে সর্বসম্মতিক্রমে দৈনিক আজকের পত্রিকার মেঘনা উপজেলা প্রতিনিধি মাহমুদুল হাসান বিপ্লব সিকদার সভাপতি ও দৈনিক বাংলা খবর প্রতিদিনের প্রতিনিধি মো. জাকির হোসেনকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির সিনিয়র সহ-সভাপতি হয়েছেন- দৈনিক ভোরের সূর্যোদয়ের মো. মহসীন ভূঁইয়া, সহ-সভাপতি দৈনিক মানবকণ্ঠের মো. মিজানুর রহমান,

Advertisement

যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক আমার বার্তার নাইমুল ইসলাম শহিদ, সাংগঠনিক সম্পাদক দৈনিক আমাদের নতুন সময়ের মো. ইমাম হোসেন, অর্থ সম্পাদক দৈনিক যায়যায়দিনের মো. আলম শাহ অয়ন, দপ্তর সম্পাদক দৈনিক ভোরের কাগজের মো. ইব্রাহীম খলিল মোল্লা, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক নয়া দিগন্তের নাজমুল হোসেন, ১নম্বর কার্য নির্বাহী সদস্য দৈনিক কালবেলার মো. আলাউদ্দিন ও ২নম্বর কার্য নির্বাহী সদস্য বিজয় টেলিভিশনের মো. জাহাঙ্গীর আলম।

Advertisement