নরসিংদীতে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক আটক (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম,(ভিডিও),নরসিংদীর শিবপুর প্রতিনিধি ,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ নরসিংদীর শিবপুর উপজেলায় এক মাদ্রাসার ছাত্রকে (১০) বলাৎকারের অভিযোগে মোহাম্মদ মুহসীন নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ।

Advertisement

শনিবার (২৭ এপ্রিল) বিকেলে উপজেলার আয়ুবপুর ইউনিয়নের শানখোলা মাদ্রাসা ও এতিমখানা থেকে ওই শিক্ষককে আটক করা হয়।


অভিযুক্ত শিক্ষক মুহসীন কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচরের তারাকান্দি গ্রামের বাসিন্দা। শানখোলা মাদ্রাসা ও এতিমখানার সহকারী শিক্ষকের দায়িত্বে রয়েছেন তিনি।


ভুক্তভোগীর স্বজন ও স্থানীয়রা জানায়, আবাসিক ও অনাবসিক- দুই ব্যবস্থাতেই পাঠদান করে শানখোলা মাদ্রাসা ও এতিমখানা। ভুক্তভোগী ওই ছাত্র মাদ্রাসায় থেকে লেখাপড়া করে। বেশ কয়েকবার ছুটিতে বাড়িতে আসলে আর মাদ্রাসায় যেতে চাইতো না। শনিবার সকালে বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার জন্য চাপ দিলেও মাদ্রাসায় না গিয়ে কান্নাকাটি করতে থাকে পরে মা-বাবার কাছে বলাৎকারের ঘটনা খুলে বলে ভুক্তভোগী ছাত্র। ঘটনার খবরে অভিভাবক ও স্থানীয়রা ক্ষোভে ফুঁসে ওঠেন। পরে অভিযুক্ত শিক্ষককে মাদ্রাসা কক্ষে আটকে রাখেন স্থানীয়রা।

Advertisement


পরিস্থিতির অবনতি হতে পারে বিবেচনায় শিবপুর মডেল থানা পুলিশকে খবর দেয় স্বজনরা। পরে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় নিয়ে যায়।
মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি কাউছার আলম প্রধান বলেন, দুবছর ধরে এখানে শিক্ষকতা করছেন মোহাম্মদ মুহসীন। অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় নিয়ে গেছে পুলিশ। অভিযোগ প্রমাণিত হলে ওই শিক্ষকের শাস্তি দাবি করেন তিনি।

Advertisement


শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন জানান, অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।
নরসিংদীকে ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষককে আটক করেছে পুলিশ। ছবি: সংগৃগীত