সিরাজগঞ্জে ৩ ট্রাকের সংঘর্ষে ১ চালক নিহত

SHARE

Screenshot_3সিরাজগঞ্জ: বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের সিরাজগঞ্জ সদর উপজেলার মুলিবাড়ী এলাকায় তিনটি ট্রাকের সংঘর্ষে আব্দুর রহিম (৪০) নামে এক চালক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও তিনজন।

মঙ্গলবার (৭ জুন) সকালে মুলিবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রহিম বগুড়া জেলার শেরপুর উপজেলার বাসিন্দা বলে জানা গেছে। তবে আহতদের পরিচয় জানা যায়নি।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম বাংলানিউজকে জানান, উত্তরবঙ্গ থেকে বৈদ্যুতিক খুঁটিবাহী একটি ট্রাক ঢাকা যাচ্ছিলো। পথে মুলিবাড়ী এলাকায় বিপরীত দিক থেকে আসা কোমল পানীয়বাহী অপর একটি ট্রাকের সঙ্গে ওই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পেছন দিক থেকে আসা আরও একটি ট্রাক খুঁটিবাহী ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে তিনটি ট্রাকই দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই খুঁটিবাহী ট্রাকের চালক রহিমের মৃত্যু হয়। অপর দুই ট্রাকের চালক ও হেলপারসহ তিনজন আহত হন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়ে দেন। দুর্ঘটনার কারণে মহাসড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। দুর্ঘটনা কবলিত যানবাহনগুলাকে সরিয়ে নেওয়ার পর যান চলাচল স্বাভাবিক হয়।