ভাত খেতে না চাওয়ায় শিশুকে আছাড় দিয়ে হত্যা (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম,(ভিডিও),ঢাকা প্রতিনিধি ,বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ : রাজধানীর হাজারীবাগে বউবাজার এলাকায় পাঁচ বছরের এক মেয়েশিশুকে আছড়ে হত্যার দায়ে বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার বিকালে বউবাজার খালপাড়ের একটি বাসায় এ ঘটনায় গ্রেফতার রাসেল পেশায় লেগুনাচালক। জানা গেছে, রাসেলের বাড়ি ভোলার পশ্চিম চরভুষণে। স্ত্রী নাসিমা আক্তার ও একমাত্র সন্তান জান্নাতুলকে নিয়ে তিনি হাজারীবাগ বউবাজার খালপাড় এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন।

হাজারীবাগ থানার ওসি নূর মোহাম্মদ যুগান্তরকে জানান, শিশু জান্নাতুল ভাত খেতে চাইতো না। খাওয়ার সময় ভার মুখে রেখে বসে থাকতো। প্রায়ই এ ধরনের কাজ করত। সোমবারও একই কাজ করায় বাবা রাগ হয়ে প্রথমে তাকে কিল-ঘুসি দেয়। পরে থাপ্পড় দেয়। এতে শিশুটির মাথা দেওয়ালের সঙ্গে লেগে মারাত্মক আঘাত পায়। তখন মেয়েটি বলে, ‘বাবা আমাকে আর মেরো না। আমি মারা যাচ্ছি।’ এ কথা শোনার পর রাসেল মেয়েকে সজোরে আছাড় মারেন। এরপর জান্নাতুল অচেতন হয়ে পড়ে।

Advertisement

অচেতন শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সোমবার রাত সাড়ে ৩টার দিকে সে মারা যায়।

Advertisement

হাজারীবাগ থানার এসআই নাদির শাহ জানান, মাঝে মধ্যেই স্ত্রী ও মেয়েকে অত্যাচার করত রাসেল। ঘটনার পরপরই প্রতিবেশীরা রাসেলকে ধরে থানায় খবর দেন। এ ঘটনায় রাসেলকে আসামি করে একটি হত্যা মামলা করা হয়েছে।