সিসিটিভিতে ধরা ‘প্রতিমন্ত্রীর শ্যালকের গাড়িতে’ চেয়ারম্যান প্রার্থীকে অপহরণের ঘটনা (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম,(ভিডিও),নাটোর প্রতিনিধি ,মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ : নাটোর জেলা নির্বাচন কার্যালয় ও জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থী দেলোয়ার হোসেনকে অপহরণের দুটি সিসিটিভি ফুটেজ পাওয়া গেছে। বিভিন্ন সূত্রে জানা যায়, দেলোয়ার হোসেনকে অপহরণ করে যে গাড়িতে তোলা হয় সেটি তার একমাত্র প্রতিদ্বন্দ্বী লুৎফর হাবীব রুবেলের।

Advertisement

লুৎফুল হাবীব তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদের শ্যালক ও শেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। এছাড়া তিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।


সোমবারের (১৫ এপ্রিল) ওই ঘটনার ভিডিও ফুটেজে দেখা যায়, জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে কালো রঙের একটি মাইক্রোবাস দাঁড়িয়ে আছে। এসময় নির্বাচন কার্যালয়ের নিচতলায় সিঁড়ির নিচে একজনকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। অপহরণ কাজে ব্যবহৃত মাইক্রোবাসের পাশে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে আরও কয়েকজনকে। দেলোয়ার হোসেন যখন নির্বাচন কার্যালয় থেকে বের হচ্ছিলেন, তখন ৮ থেকে ১০ জন দৌড়ে গিয়ে কার্যালয়ের গেটে ঢুকে দেলোয়ার হোসেনকে ঝাপটে ধরেন। একপর্যায়ে তারা তাকে টেনেহিঁচড়ে বাইরে নিয়ে আসেন। মারধর করতে করতে তাকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।

Advertisement


ভিডিও ফুটেজ দেখে নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় বেশ কয়েকজন জানান, অপহরণে ব্যবহৃত মাইক্রোবাসটি দেলোয়ার হোসেনের প্রতিদ্বন্দ্বী প্রার্থী লুৎফর হাবীব রুবেলের। লুৎফুল হাবীবের ব্যক্তিগত সহকারী জাহিদ হাসানকে সাদা গেঞ্জি ও জিন্সের প্যান্ট পরে অপহরণে অংশ নিতে দেখা যায়। পুলিশের হাতে গ্রেফতার হওয়া নাজমুল হক বাবু, শেরকোল ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি সানোয়ার হোসেনকেও সেখানে দেখা যায়।

Advertisement

এছাড়া লুৎফুল হাবীবের গাড়িচালক সুজনকে কালো গেঞ্জি পরে অপহরণের কাজে ব্যবহৃত কালো মাইক্রোবাসের চালকের আসনে বসতে দেখা যায়। পরে তিনিই মাইক্রোবাসটি চালিয়ে নিয়ে যান।
জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থী দেলোয়ার হোসেনকে অপহরণ করা হয়। সিসিটিভি ফুটেজ থেকে নেয়া ছবি