বান্দরবানে গুলি ও বিস্ফোরণে দুই সেনা সদস্য নিহত (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম,(ভিডিও),বান্দরবান প্রতিনিধি ,শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ২৯ চৈত্র ১৪৩০ : বাংলাদেশের বান্দরবান জেলায় সশস্ত্র সংগঠন কুকি চিন ন্যাশনাল আর্মি বা কেএনএ’র গুলি এবং আইইডি বিস্ফোরণে দু’জন সেনা সদস্য নিহত হয়েছে বলে জানিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর বা আইএসপিআর। এই ঘটনায় আরো দু’জন সেনা অফিসার আহত হয়েছে।

Advertisement

আইএসপিআর-এর বিবৃতিতে জানানো হয়েছে, বান্দরবানের রুমা উপজেলার সুংসুংপাড়া সেনার ক্যাম্পের আওতাধীন জারুলছড়িপাড়া নামের একটি জায়গায় মঙ্গলবার দুপুরে অভিযান চালাতে যায় সেনাবাহিনী।

সে এলাকায় কেএনএ সদস্যরা একটি আস্তানা গেড়েছে এমন খবরের ভিত্তিতে অভিযান চালানোর জন্য যায় সেনা সদস্যরা। সেনা ক্যাম্প হতে মেজর মনোয়ারের নেতৃত্বে দলটি সেখানে গিয়েছিল বলে জানায় আইএসপিআর।

Advertisement

“উক্ত টহল দলটি জারুলছড়ি পাড়ার নিকটস্থ পানির ছড়ার কাছাকাছি পৌঁছালে আনুমানিক ১৩৫৫ (১টা ৪৫মিনিট) ঘটিকায় কুকি চিন ন্যাশনাল আর্মি (কেএনএ) সন্ত্রাসীদের ইম্প্রোভাইজড এক্সপ্লোসিভ ডিভাইস (আইইডি) বিস্ফোরণ ও অতর্কিত গুলিবর্ষণে পতিত হয়,” গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে বলা হয়।

Advertisement

এই ঘটনায় দু’জন সেনা অফিসার এবং দু’জন সৈনিক আহত হয়। আহতদের হেলিকপ্টারে করে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে আনা হয়। চিকিৎসারত অবস্থায় আহত দু’জন সৈনিক মারা যায় বলে বিবৃতিতে জানানো হয়েছে। এছাড়া দু’জন সেনা অফিসার এখনো চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন আছে।