শিল্পী সমিতির নির্বাচন নিয়ে ময়ূরীর বিস্ফোরক মন্তব্য (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম,(ভিডিও),বিনোদন প্রতিনিধি ,শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ২৯ চৈত্র ১৪৩০ : শিল্পী সমিতির নির্বাচন নিয়ে আলোচনার শেষ নেই। জায়েদ খান থেকে শুরু করে নিপুণের আলোচনা। সেই সঙ্গে যুক্ত হয়েছে ডিপজল, অঞ্জনার নামও। এবার ফেসবুকে পোস্ট দিয়ে আবার আলোচনায় এলেন এক সময়ের চিত্রনায়িকা ময়ূরী।

ঢালিউডের চিত্রনায়িকা ময়ূরী বলেছেন, ‘শিল্পী সমিতির নির্বাচন এখন রাস্তার লোকজন করছে, তাও আবার সাধারণ সম্পাদকের মতো পদে ইলেকশন করছেন।’


তবে ময়ূরী এটা কাকে নিয়ে বললেন, এমন প্রশ্ন জাগতে পারে। এই পদে নির্বাচনে অংশ নেয়া নিপুণ নাকি ডিপজলকে নিয়ে একথা বললেন তিনি? কিন্তু নতুন করে অংশ নেয়া অভিনেতা শ্রাবণ শাহ’র কথা বলেছেন ময়ূরী।

Advertisement


শ্রাবণ শাহের সদস্যপদ বাতিল করেছিলেন নিপুণ। পরে সদস্যপদ পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচন করার জন্য মনোয়নপত্র দাখিল করেছেন শ্রাবণ।

চলচ্চিত্র সংশ্লিষ্টরা মনে করছেন ময়ূরী নাম উল্লেখ না করলেও শ্রাবণ শাহকে নিয়ে এই মন্তব্য করেছেন। খোঁজ নিয়ে জানা গেছে, একসময় ময়ূরী ও শ্রাবণ শাহ একইসঙ্গে বিভিন্ন মঞ্চে কাজ করতেন।

Advertisement

দুজনের মধ্যে শোনা যায় হৃদ্যতাও গড়ে উঠেছিল। সে সম্পর্ক ভেঙে যায়। তাই শ্রাবণ শাহকে নিয়েই এমন কথা বলেছেন তিনি।
তবে এ বিষয়ে শ্রাবণ শাহ কোনো মন্তব্য করেননি। কিন্তু ময়ূরীর সঙ্গে একসময় তার ভালো সম্পর্ক থাকার কথা জানা গেছে। সিনেমা ছেড়ে বর্তমানে পরিবার নিয়েই ব্যস্ত সময় পার করছেন ময়ূরী।

Advertisement