অন্তরঙ্গ ছবি নিয়ে যা বললেন দীঘি (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),্বিনোদন প্রতিনিধি,বুধবার, ০৩,এপ্রিল ২০২৪  : অন্তরঙ্গ ছবি আমার ফোনের গ্যালারিতে থাকবে, সেটা কখনও বের হবে না বলে মন্তব্য করেছেন ঢাকাই সিনেমার অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি।

Advertisement

সম্প্রতি গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে তিনি আরও বলেন, অন্তরঙ্গ ছবি আরও ভয়ংকর হয়, সেগুলো পোস্ট করা যায় না।

দীঘির ভাষ্য: ‘আমার ওয়ালে (ফেসবুক) থেকে যে ছবিটা প্রকাশ করা হবে, সেটি অন্তরঙ্গ ছবি হবে না। অন্তরঙ্গ হবে হিডেন (লুকায়িত) যেটা কেউ পাবে না।
 
মূলত সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে দীঘি ও মাহিমিন রশিদ নামের এক তরুণের ছবি ঘুরপাক খাচ্ছে। আর এ ছবি সামনে আসতেই রীতিমতো হইচই পড়ে যায়। নেটিজেনদের ধারণা, ওই তরুণের সঙ্গেই প্রেম করছেন দীঘি। তবে বিষয়টিকে প্রেম বলে স্বীকার করতে নারাজ এ অভিনেত্রী। সম্পর্কটিকে বন্ধুত্ব বলতে চান তিনি।
এ বিষয়ে দীঘি জানান, ছেলেটি (রশিদ) তার বাল্যবন্ধু। মোটেও রশিদের সঙ্গে প্রেম করছেন না তিনি।

Advertisement

 

অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। ছবি: দীঘির ফেসবুক থেকে

 

তিনি আরও বলেন, ‘আমি মনে করি, ‘অভিনয়জীবনের পাশাপাশি আমাদের একটা ব্যক্তিগত জীবন আছে। সেখানে আলাদা সার্কেল, পরিবারসহ আলাদা একটা জগৎ থাকে। সেগুলো আমরা কখনও সামনে আনি না। সেখান থেকেই যে কোনোভাবে একটা ছবি সবার চোখে পড়েছে। কিছু জায়গায় নিউজও হয়েছে। সেখানে বলা হয়েছে ‘অন্তরঙ্গ ছবি’। বিষয়টি আসলে তা নয়।’

Advertisement

এর আগে বুধবার (৮ নভেম্বর) দীঘি অভিনীত ‘চোখে চোখে’ শিরোনামে একটি মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে। পীযূষ দাসের কথায় গানটি গেয়েছেন ইমরান মাহমুদুল ও পূজা। ‘চোখে চোখে’ নামের এই গানটি অন্তর্জালে প্রকাশ হয়েছে মঙ্গলবার (৭ নভেম্বর) সন্ধ্যায়, সিএমভির ইউটিউব চ্যানেলে। ব্যয়বহুল এই রোমান্টিক গানের ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক।