মেঘনায় ‘দারুত্ তাহ্ফিজ ইন্টাঃ হিফজ ক্যাডেট মাদ্রাসা’র শুভ উদ্বোধন

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),সাংবাদিক ইব্রাহীম মেঘনা থেকে,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪  : কুমিল্লা মেঘনা উপজেলার মানিকারচর ইউনিয়নের শিকিরগাঁও ব্র‍্যাক অফিস সংলগ্ন ৩য় তলায় অবস্থিত ‘দারুত্ তাহ্ফিজ ইন্টাঃ হিফজ ক্যাডেট মাদ্রাসার আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৩০ মার্চ) সন্ধ্যায় ইফতার ও দোয়ার আয়োজনের মধ্য দিয়ে এ উদ্বোধনী অনুষ্ঠানটি উদযাপন করা হয়।

Advertisement

এ সময় নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ের মারকাজুল কুরআন আল ইসলামিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও মুহ্তামিম মাওলানা মোস্তফা কামাল জেহাদীর সভাপতিত্বে উক্ত প্রতিষ্ঠানের মুহ্তামিম হাফেজ মাওলানা দেলোয়ার হোসাইন গাজীর ব্যবস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজধানীর জামিয়া ফয়েজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও মুহ্তামিম মুফতি হোসাইন আহমাদ দাঃবাঃ। হাফেজ সাইফুল ইসলাম বাহার এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন-, মাওলানা আবু মুসা আশরাফী, মাওলানা আতিকুর রহমান, মাওলানা আখতার কামাল, মাওলানা কাউসার আহমেদ, মাওলানা ইব্রাহীম, মাওলানা নেয়ামত উল্লাহ কাশেমী।

Advertisement

অপরাপর ব্যক্তিবর্গদের মধ্যে উপস্থিত ছিলেন-মেঘনা উপজেলা প্রতিনিধি মানব জমিনের মো. শহিদুজ্জামান রনি, প্রতিদিনের বাংলাদেশ ও বিজয় টেলিভিশনের মো. জাহাঙ্গীর আলম, আমাদের নতুন সময়ের মো. ইমাম হোসেন ও ভোরের কাগজের মো. ইব্রাহীম খলিল মোল্লা, বাংলার দূত পত্রিকার এমরান হোসেন রিটনসহ অন্যরা।

Advertisement

উল্লেখ্য, আধুনিক শিক্ষার সমন্বয়ে ‘দারুত্ তাহ্ফিজ ইন্টাঃ হিফজ ক্যাডেট মাদ্রাসায় বিভিন্ন বিভাগে রয়েছে-প্লে থেকে তৃতীয় শ্রেণী পর্যন্ত নুরানী কিন্ডারগার্টেন ও ১ বছর মেয়াদি আদর্শ নাজেরা বিভাগসহ আন্তর্জাতিক মানের হিফজুল কুরআন বিভাগ।