ভারতের মেট্রোতে দুই তরুণীর অশ্লীল অঙ্গভঙ্গির ভিডিও ভাইরাল (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),আন্তর্জাতিক প্রতিনিধি,মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪  : ভারতের রাজধানী নয়াদিল্লিতে মেট্রোরেলে ধারণ করা দুই তরুণীর একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে দেখা যাচ্ছে, তারা হোলি উৎসব উপলক্ষে একে-অপরের গায়ে রঙ মাখিয়ে দিচ্ছেন। ভিডিওর এক পর্যায়ে ওই দুই তরুণীর অশ্লীল অঙ্গভঙ্গি লক্ষ্য করা যায়।

Advertisement

ভিডিওটি ভাইরাল হওয়ার পর অনেককে ক্ষোভ ঝাড়তে দেখা গেছে। নেটিজেনরা এসব বন্ধে কার্যকরী ব্যবস্থা নেয়ার জন্য মেট্রো কর্তৃপক্ষের কাছে অনুরোধ জানিয়েছেন।

৪৪ সেকেন্ডের ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, ওই দুই তরুণী চিরাচরিত ভারতীয় শাড়ি পরে আছেন। তারা প্রথমে একে-অপরের মুখে রঙের গুঁড়ো মেখে দেন। এরপর অন্তরঙ্গ ভঙ্গিমায় সিনেমার নায়ক-নায়িকার গানের দৃশ্যের মতো একে অপরকে জড়িয়ে ধরেন। কাছাকাছি আসেন, দুজনে শুয়ে পড়েন মেট্রোতেই।

ওই সময় মেট্রোর অন্যান্য যাত্রীরা তাদের এসব কর্মকাণ্ড দেখছিলেন। সিটে বসে থাকা এক তরুণীকে অন্য দিকে মুখ ফিরিয়ে নিতেও দেখা যায়।

Advertisement

 
ভিডিওটি ভাইরাল হওয়ার পর তীব্র সমালোচনায় মুখর হন নেটিজেনরা। তারা বলেছেন, এই দুই তরুণীর কর্মকাণ্ড অশালীন এবং ভারতীয় সংস্কৃতির পরিপন্থি। এসব বন্ধে কার্যকরী ব্যবস্থা নেয়ার জন্য মেট্রো কর্তৃপক্ষের কাছে অনুরোধ করছি।
 
মাইক্রো ব্লগিং সাইটে এক ব্যক্তি ভিডিওটি প্রকাশ করেছেন। ভিডিওটির শিরোনামে তিনি লিখেছেন, ‘এসবের বিরুদ্ধে আমাদের দ্রুত আইন প্রয়োজন।’
 
ভিডিওতে একজন মন্তব্য করেছেন, আমি ভিডিওটি দেখেই বিব্রত হয়েছি। চিন্তা করুন পেছনে থাকা মানুষের অবস্থা কেমন হয়েছিল।অপর একজন লিখেছেন, এটি কি কোনো মেট্রো স্টেশন নাকি পথভ্রষ্ট করার জায়গা?

Advertisement

 
এদিকে দিল্লি মেট্রো কর্তৃপক্ষ ভাইরালএই ভিডিও নিয়ে সন্দেহ প্রকাশ করেছে। এক বিবৃতিতে তারা জানিয়েছে, প্রাথমিকভাবে মেট্রোর ভেতর এই ভিডিওর সত্যতা সন্দেহজনক মনে হচ্ছে। এই ধরনের ভিডিও তৈরি করতে নকল প্রযুক্তি ব্যবহার করা হতে পারে।
সূত্র: এনডিটিভি
(৪৪ সেকেন্ডের ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, ওই দুই তরুণী চিরাচরিত ভারতীয় শাড়ি পরে আছেন। ছবি: ভিডিও থেকে নেয়া)