পুলিশের কাঁধে ডাকাত! (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি), নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি,শনিবার, ২৩ মার্চ ২০২৪  : জীবন ডাকাত ওরফে জীবন মিয়া (৩৫) একজন কুখ্যাত ডাকাত ও মাদক ব্যবসায়ী। এসব কাজের জন্য তার বিরুদ্ধে হয়েছে একাধিক মামলা। সেসব মামলায় রয়েছে গ্রেফতারি পরোয়ানা। এমন একজন ব্যক্তিকে কাঁধে করে থানায় নিয়ে আসে পুলিশ।

পুলিশের কাঁধে ডাকাতের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত ভাইরাল। বিষয়টি নিয়ে নেটিজেনদের মধ্যে প্রশংসায় ভাসছে পুলিশ।

এই ঘটনাটি ঘটেছে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নে। শুক্রবার বিকালে জীবন ডাকাতকে আটক করে কাঁধে করে নিয়ে আসেন এএসআই কামরুল ইসলাম।

Advertisement

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জীবন ডাকাতকে গ্রেফতারের অভিযানে যায় এসআই রুপম দেবনাথের নেতৃত্বে পুলিশের একটি দল। পুলিশের উপস্থিতি টের পেয়ে হাওড়ের মাঝে ধানখেতের মধ্য মিয়ে দৌড়ে পালাতে শুরু করে জীবন ডাকাত। পুলিশও জীবন ডাকাতের পিছু পিছু দৌড়াতে থাকে।

এক পর্যায়ে আটক হয় জীবন ডাকাত। কিন্তু আটকের পর জীবন ডাকাত হেঁটে আসতে না চাইলে এএসআই কামরুল তাকে কাঁধে করে নিয়ে আসেন।

Advertisement

অভিযানে নেতৃত্বদানকারী এসআই রুপম দেবনাথ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি যে, ওই এলাকায় জীবন ডাকাত অবস্থান করছে। এ সময় আমাদের পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে জীবন ডাকাতকে আটক করতে সক্ষম হন। আটকের পর তিনি আর হেঁটে আসতে চান না, তাই তাকে কাঁধে নিয়ে আসা হয়েছে।