সাকিবের ‘কিংস পার্টি’তে যোগদান প্রসঙ্গে যা জানালেন ওবায়দুল কাদের (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),খেলাধূলা প্রতিনিধি,মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪  : ফের রাজনীতিতে আলোচনায় ‘কিংস পার্টি’। নির্বাচনের আগে বিএনপি নেতা অবসরপ্রাপ্ত মেজর হাফিজ উদ্দিন আহমেদ ও ক্রিকেটার সাকিব আল হাসান ‘কিংস পার্টি’ করতে চেয়েছিলেন-এমন খবর সামনে আসতেই রাজনৈতিক অঙ্গনে শুরু হয়েছে তোরজোড়। মূলত দৈনিক সমকালের এক প্রতিবেদনের পর জাতীয় নির্বাচনের দুই মাসেরও বেশি সময় পর বিষয়টি আলোচনায় এলো।

Advertisement

সাকিবের ‘কিংস পার্টি’তে যোগদান প্রসঙ্গে কথা বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি জানান, মিডিয়া থেকে এ ব্যাপারটি শুনেছেন। এ সম্পর্কে কিছু জানতেন না বলেও মন্তব্য করেন আ.লীগের সাধারণ সম্পাদক।

ওবায়দুল কাদের বলেন, ‘বিষয়টা মিডিয়ায় দেখেছি। এ সম্পর্কে আমার কিছু জানা ছিল না। সাকিব আওয়ামী লীগের টিকিটে মাগুরা থেকে নির্বাচন করেছে, জয়লাভ করেছে।

Advertisement

দলের কাছে নমিনেশন চাওয়ার সময় তিনি দলের প্রাথমিক সদস্য হন। তার আগে তো সাকিব আমাদের দলের কেউ ছিল না।’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এই প্রসঙ্গে আরও বলেন, ‘নমিনেশন যখন চায় তখন তো তাকে প্রাথমিক সদস্যপদ দিতে হবে। সেভাবে আমরা মনোনয়ন দিয়েছি, তিনি এমপি হয়েছেন। এর আগের বিষয়ে আমি কিছুই জানি না।’

Advertisement

‘কিংস পার্টি’তে যোগদান প্রসঙ্গে ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘এইসব নিউজ পুরনো জিনিস নিয়ে কে আছে?  মন চাইলে করেন (নিউজ), না চাইলে না করেন।’