মিতু হত্যা মামলা আদালতে ৪৪ জনের সাক্ষ্যগ্রহণ শেষ (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),আইন আদালত প্রতিনিধি,বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০২৪  : বরখাস্ত পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলায় ৪৪ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে। সর্বশেষ আবদুল আহাদ আরিফ নামে একজন সাক্ষ্য দিয়েছেন। বুধবার চট্টগ্রামের তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ জসিমউদ্দিনের আদালতে এই সাক্ষ্যগ্রহণ হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারী নেছার আহমদ।

তিনি যুগান্তরকে জানান, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে মিতু হত্যা মামলার সাক্ষী ও ব্যাংক কর্মকর্তা আবদুল আহাদ আরিফ সাক্ষ্য দেন। তিনি উল্লেখযোগ্য কিছু বলেননি। এরপর আদালত মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ৩১ মার্চ দিন ধার্য করেন।

চাঞ্চল্যকর এ মামলায় ২০২২ সালের ১৩ সেপ্টেম্বর তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো  অব ইনভেস্টিগেশন (পিবিআই) সাতজনকে আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করে। গত বছরের ১০ অক্টোবর আদালত অভিযোগপত্র গ্রহণ করেন।

Advertisement

অভিযোগপত্রে প্রধান আসামি করা হয় খুনের শিকার মাহমুদা খানম মিতুর স্বামী বাবুল আক্তারকে।

অপর আসামিরা হলেন-কামরুল ইসলাম শিকদার মুসা, এহতেশামুল হক ভোলা, মোতালেব মিয়া ওয়াসিম, আনোয়ার হোসেন, খাইরুল ইসলাম কালু ও শাহজাহান মিয়া। মুসা ও কালুকে পলাতক হিসাবে অভিযোগপত্রে উল্লেখ করা হয়।

Advertisement

২০১৬ সালের ৫ জুন সকালে নগরীর পাঁচলাইশ থানার ওআর নিজাম রোডে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে বাসার অদূরে গুলি ও ছুরিকাঘাত করে খুন করা হয় মাহমুদা খানম মিতুকে।