ফারিণ নাচলেন এফ এ প্রীতমের গানে (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি,রোববার, ১০ মার্চ ২০২৪  : নতুন প্রজন্মের সংগীতশিল্পী এফ এ প্রীতম। তরুণ এ সংগীতশিল্পীর ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত হয়েছে নাটক ‘আনারকলি’। সেই নাটকে ‘লোকাল বয়’ শিরোনামের গানটি সুর ও সংগীত আয়োজন করছেন তিনি। গানটি গেয়েছেন ‘নয়া দামান’ খ্যাত গায়িকা তোশিবা। গানটি লিখেছেন সালাউদ্দিন সাগর।

Advertisement

তবে গানটি নিয়ে অনেকেই উচ্ছ্বসিত যে কারণে তা হলো গানের সঙ্গে দেখা গেছে অভিনেত্রী তাসনিয়া ফারিণের পারফরম্যান্স। গানের সঙ্গে গলা মেলানো নয় শুধু, গানটিতে একরকম নেচে মাত করেছেন তিনি।

এ প্রসঙ্গে এফ এ প্রীতম বলেন, শ্রোতারা তার কাছে যে ধরনের গান শুনতে চান এটা তেমনই একটি গান।

তিনি আরও বলেন, কয়েকটি সিনেমার গানে সুর করার পাশাপশি কণ্ঠ দিয়েছি। বলতে চাই গানগুলোতে চমক আছে। এর চেয়ে বেশি কিছু বলতে পারছি না। কারণ সিনেমা প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নিষেধ আছে।

নাটকটির পরিচালক ইমরাউল রাফাত বলেন, ‘নাটকের গল্পের প্রয়োজনেই গানটি এসেছে। এটাকে নাটকের আইটেম গান বলা যেতে পারে। তবে একেবারে গল্প ও চরিত্রের সঙ্গে যুক্ত। যেটা পুরো নাটক দেখলে দর্শক সহজেই বুঝতে পারবেন।’

Advertisement

তিনি জানান, কয়েক দিন আগে শুটিং করা হয়েছে গানটির। তা-ও ঢাকার বাইরে। সন্ধ্যা থেকে ভোররাত পর্যন্ত লেগেছে গানটির শুটিং করতে। বেশ আয়োজন করে সেট নির্মাণ করে তবেই গানটির শুটিং করতে হয়েছে বলে জানান তিনি।

নাটকটিতে ফারিণ ছাড়াও অভিনয় করেছেন তৌসিফ মাহবুব। গানে অবশ্য তৌসিফেরও উপস্থিতি আছে। একান্ন মিডিয়া ইউটিউব চ্যানেলে ১২ ফেব্রুয়ারি মুক্তি পাবে নাটক ‘আনারকলি’।