জনগণের বিশ্বাস নিয়ে এগিয়ে চলছে সরকার : নানক

SHARE

5231আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বর্তমান সরকার গণতান্ত্রিক সরকার। এই সরকার গণতন্ত্রের জয় বয়ে এনেছে। তাই এই সরকারকে সহজে ধ্বংস করা যাবেনা। কারণ বর্তমান সরকার দেশের জনগণের বিশ্বাস ও ভালোবাসা নিয়ে এগিয়ে চলেছে।

বৃহস্পতিবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ মিলনায়তনে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জাহাঙ্গীর কবির নানক বলেন, নিজের দলের নেতাকর্মীদের মাঝে নেতৃত্বের প্রতিযোগিতা থাকতে পারে। কিন্তু সেই প্রতিযোগিতা কখনোই প্রতিহিংসায় রুপ দেয়া যাবে না। নিজেদের মধ্যে কোনো চির সৃষ্টি করা যাবে না। কারণ বিএনপি-জামায়াত সেই চিরকে কাজে লাগিয়ে নিজেদের মধ্যে সাংঘর্ষিক পরিস্থিতি সৃষ্টি করবে। যা দলের জন্য অমঙ্গল বয়ে আনবে।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে সভায় আরো বক্তব্যে রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা প্রফেসর ড. আব্দুল খালেক, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।