মুজিবনগরে পিস্তল ও গুলিসহ গ্রেফতার ৫

SHARE

মেহেরপুর মুজিবনগর থানা পুলিশের বিশেষ অভিযানে অস্ত্র-গুলিসহ ৫ জন গ্রেফতার। ছবি: ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি)

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),মেহেরপুর মুজিবনগর প্রতিনিধি,রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪ : মেহেরপুর মুজিবনগর থানা পুলিশের বিশেষ অভিযানে একটি বিদেশি পিস্তল ও গুলিসহ ৫ জনকে গ্রেফতার করেছে মুজিবনগর থানা পুলিশ।

Advertisement

 

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে মুজিবনগর উপজেলার শিবপুর গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। অনলাইন জুয়ায় এলাকায় আধিপত্য বিস্তারের লক্ষ্যে অস্ত্র নিয়ে তারা অবস্থান করছিল বলে ধারনা পুলিশের।

 

মুজিবনগর উপজেলার শিবপুর গ্রামের শাহজুল শেখের ছেলে শেখ বিজয় (২১), কোমরপুর গ্রামের বিল্লাল শেখের ছেলে প্রিন্স শেখ (৩৪) ও সিরাজুল ইসলামের ছেলে শাহিন রেজা (২৪)। যশোরের কোতয়ালির আব্দুল খালেকের ছেলে রাজন হাসান (২৯) ও শফিকুল ইসলামের ছেলে আলামিন (৩১)।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জল দত্ত জানান, 

Advertisement

 

  

মুজিবনগর উপজেলার শিবপুর গ্রামে অনলাইন জুয়াড়ি বিজয় শেখের বাড়িতে অস্ত্র নিয়ে কয়েকজন অবস্থান করছেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। এসময় বিজয় শেখসহ তার সঙ্গীয় ৪ জনকে গ্রেফতার করে পুলিশ। তাদের স্বীকারোক্তিতে বাড়ির সেফটিক ট্যাংক থেকে একটি বিদেশি পিস্তল, ১ রাউন্ড গুলি ও ১টি ম্যাগজিন উদ্ধার করা হয়।

 

গ্রেফতার বিজয় শেখের নামে অনলাইন জুয়ার মামলা রয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

Advertisement

 
গ্রেফতার অভিযানের পর রাত সাড়ে ৯টার দিকে মুজিবনগর থানায় ব্রিফিংয়ে মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার আহসান খান বলেন,
  

 তারা সন্ত্রাসী কর্মকাণ্ড করার জন্য সেখানে অস্ত্র নিয়ে অবস্থান করছিলেন বলে জানতে পারে পুলিশ। তারা অনলাইন জুয়া ছাড়াও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত কি না তা তদন্ত করা হচ্ছে।