ফেসবুকে মাহিয়া মাহির রহস্যময় স্ট্যাটাস !

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি,বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪ : মাহিয়া মাহি এ সময়ের ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা। ২০১৬ সালে বিয়ে করে সংসারী হয়েছেন। স্বামী পারভেজ মাহমুদ অপু। তবে মাঝখানে গুঞ্জন ওঠে- এই দম্পতির সুখের সংসারে বইছে ঝড়ের বাতাস। স্বামীর সঙ্গে বনিবনা হচ্ছে না। দুজন আলাদা থাকছেন। সব মিলিয়ে সংসার জীবনের ইতি টানতে চাইছেন মাহি। এসব গুঞ্জনের কিছুদিন পর সম্প্রতি স্বামীর সঙ্গে ছবি আপলোড ও স্বামীর বাড়ি গিয়ে লাইভ করে জানান দিয়েছেন তাদের দাম্পত্য জীবন সুখের যাচ্ছে।

Advertisement

তবে মাহি তার ফেসবুকে একটি রহস্যময় স্ট্যাটাস দিয়েছেন। এতে তিনি কাকে উদ্দ্যেশ্য করে লিখেছেন তা স্পষ্ট নয়। তিনি তার ফেসবুকে লিখেছেন, ‘চলতে চলতে দুজন মানুষের বন্ধুত্ব সারাজীবনের জন্য নষ্ট হয়ে যেতেই পারে। কিন্ত তাই বলে অতীতের দিনগুলোতে যে মানুষটা আগলে রেখেছিল তার প্রতি বুকভরা শুভকামনার পরিবর্তে অভিশাপ দিবো এমন মানুষ আমি না। সমস্ত কাছের মানুষগুলো অনেক ভালো থাকুক। সারাজীবন তাদের প্রতি থাকলো প্রাণভরা শ্রদ্ধা।’

Advertisement

দুই পরিবারের সম্মতিতে ২০১৬ সালের ২৪ মে মাহিয়া মাহি ও মাহমুদ পারভেজ অপুর বিয়ে সম্পন্ন হয়। মাহি বর্তমানে অনন্য মামুনের ‘নবাব এলএলবি’ সিনেমার শুটিং করছেন। এতে শাকিব খানের বিপরীতে তিনি অভিনয় করছেন।

Advertisement