মাহির বিচ্ছেদ নিয়ে যা লিখলেন সোহানা সাবা

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি,শনিবার, ১৭ ফেব্রুয়ারি ২০২৪ : বিচ্ছেদের পথে ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। স্বামী রাকিব সরকারের সাথে বিচ্ছেদের সিদ্ধান্তের কথা নিজেই জানিয়েছেন অভিনেত্রী।

Advertisement

বর্তমানে মাহির বিচ্ছেদের খবরটি টক অব দ্য টাউন। এদিকে মাহির বিচ্ছেদ প্রসঙ্গে এবার কথা বলেছেন আরেক অভিনেত্রী সোহানা সাবা।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যমে সোহানা সাবা একটি পোস্ট করেছেন। পোস্টে তিনি লেখেন, ‘কোনো বিচ্ছেদ কারও জন্যেই আনন্দের নয়। আর সে বিচ্ছেদের কথা সবাইকে জানানো আরও কঠিন..! আল্লাহ সবাইকে সহনশীলতা দান করুক। শেষে ইমোজি জুড়ে দেন অভিনেত্রী।

Advertisement

 

Advertisement

এর আগে শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে সোশ্যাল হ্যান্ডেলে এক ভিডিওবার্তায় রাকিবের সাথে আলাদা বসবাসের কথা জানান মাহি। তিনি বলেন, আমরা দুজন মিলেই এমন সিদ্ধান্ত নিয়েছি। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা রয়েছে। তবে রাকিব খুব ভালো মানুষ। তাকে আমি সম্মান করি। অনেক কেয়ারিং সে। খুব দ্রুতই আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। কবে আর কীভাবে হবে সেটাও দুজন মিলেই ঠিক করব।
মাহির ভাষ্য, 

একটা ছাদের নিচে দুটো মানুষ কেনো আসলে ভালো নেই। এটা ঐ দুটো মানুষই কেবল ভালো বলতে পারে। ওরা ছাড়া তৃতীয় কোনো ব্যক্তি আসলে তাদের সমস্যা বুঝতেও পারবে না, সমাধানও করতে পারবে না। আমরা দু’জন মিলেই আমাদের সম্পর্ক যেটা ছিল সে সম্পর্কের জায়গা থেকে দুজন দুজনকে সম্মান জানিয়েই আমরা সিদ্ধান্ত নিয়েছে যে আমরা আলাদা হব। আমরা আলাদা আছি অনেকদিন যাবত। হয়ত খুব দ্রুতই এটার একটা ইনডিং হবে। আমরা দুজন মিলেই এটা ঠিক করব যে, এটা কিভাবে শেষ হবে।

 

ভিডিওর একপর্যায়ে মাহি তার সন্তানকে নিয়ে নেতিবাচক মন্তব্য না করার জন্য সেটিজেনদের প্রতি অনুরোধ জানান।

Advertisement

 
কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, 

ও হয়তো এখন এসব বুঝতে পারে না; কিন্তু একসময় এসব বুঝবে, তখন নিশ্চয়ই কষ্ট পাবে। দয়া করে এসব করবেন না। আপনারা আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবেন। যেন ওকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি।

 

মাহি ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এটি ছিল চিত্রনায়িকা মাহির দ্বিতীয় বিবাহ। এই দম্পতি ২০২৩ সালের ২৮ মার্চ একটি পুত্র সন্তান জন্ম দেন।
এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। ৫ বছর সংসার করার পর ২০২১ সালের ২২ মে বিবাহিত সম্পর্ক ছিন্নের ঘোষণা দেন তিনি। তার আগে অবশ্য রাকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে।

Advertisement

 
এদিকে মাহিও রাকিবের দ্বিতীয় স্ত্রী। রাকিবের আগের সংসারে দুই সন্তান আছে, তাদের নাম সোয়াইব ও সাইয়ারা।