হতাশার কিছু নেই, জনগণ সংগ্রামে বিজয়ী হবে: ফখরুল (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ঢাকা প্রতিনিধি,বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৪ : প্রায় সাড়ে তিন মাস পর জামিনে কারামুক্ত হয়ে আবারও দেশের গণতন্ত্র ও ভোটাধিকার ফিরিয়ে আনার প্রত্যয় ব্যক্ত করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে বেরিয়েই উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, হতাশ হওয়ার কিছু নেই। গণতন্ত্র ও ভোটাধিকার পুনরুদ্ধারের আন্দোলনে ইনশাআল্লাহ জনগণ বিজয়ী হবে।

Advertisement

বিএনপি মহাসচিব বলেন, গণতন্ত্র ও ভোটাধিকার ফিরিয়ে আনার জন্য দেশের জনগণ লড়াই করেছে, সংগ্রাম করেছে, প্রাণ দিয়েছে। বাংলাদেশের জনগণ তাদের ভাতের অধিকার, ভোটের অধিকার, গণতন্ত্রের অধিকারের জন্য যে সংগ্রাম শুরু করেছে, তাতে ইনশাআল্লাহ জনগণ বিজয়ী হবে। এ সময় সবাইকে শান্তিপূর্ণভাবে এই সংগ্রাম চালিয়ে যাওয়ার আহ্বান জানান তিনি।

Advertisement

এদিন বিএনপি মহাসচিবের সঙ্গে কারামুক্ত হয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীও। নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, বাংলাদেশের মানুষ নির্বাচনে গণতন্ত্রের পক্ষে রায় দিয়েছে। সেই রায় যতদিন না বাস্তবায়ন হবে, ততদিন বাংলাদেশের মানুষকে সঙ্গে নিয়ে আমাদের এই আন্দোলন অব্যাহত থাকবে।

Advertisement

আওয়ামী লীগের সমালোচনা করে তিনি, তাদের বিবেককে নিজেদের জিজ্ঞেস করতে হবে। তারা আজকে আসলে ক্ষমতা দখল করেও পরাজিত হয়েছে।

Advertisement

এর আগে কারামুক্ত হওয়ার পরপরই বিএনপি নেতাকর্মীরা ফুল ছিটিয়ে মির্জা ফখরুল ও আমীর খসরুকে শুভেচ্ছা জানান। এ সময় তাদের উদ্দেশে ফখরুল বলেন, আন্দোলনের কোনো ক্ষতি হয়নি। আমরা ভোটের অধিকার ফিরিয়ে আনার আন্দোলন অব্যাহত রাখব।

Advertisement

বিএনপির ঢাকার মহাসমাবেশকে ঘিরে গত গত ২৯ অক্টোবর মির্জা ফখরুল ও ২ নভেম্বর আমীর খসরু গ্রেপ্তার হওয়ার প্রায় সাড়ে তিন মাস পর আজ জামিনে মুক্ত হন দলটির এ দুই নেতা। বৃহস্পতিবার বিকেলে ৩টার দিকে কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে মুক্ত হন তারা।