এক হলেন শাকিব-অপু (ভিডিও)

SHARE

 

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি,মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০২৪ : ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। এই দুই তারকা জুটি বেঁধে দর্শকদের উপহার দিয়েছেন অনেক সুপার হিট সিনেমা। এই দুই তারকার অনুরাগীর সংখ্যা কম নয়। তারা সবসময়ই চান দুই তারকাকের একসঙ্গে দেখতে। এবার তাদের জন্য সুখবর। ফের এক হয়েছেন শাকিব-অপু। তবে পর্দায় বা পুরনো সম্পর্কে নন। সম্প্রতি নতুন একটি পরিচয় যোগ হয়েছে শাকিবের। ব্যবসায় নাম লিখিয়েছেন তিনি। রিমার্ক নামের একটি প্রসাধনী প্রতিষ্ঠানের পরিচালকের দায়িত্ব নিয়েছেন। ওই প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত অপু।

Advertisement

এদিকে সংবাদমাধ্যমে শাকিব-অপুর মন্তব্যে স্পষ্ট হয়ে উঠেছে, বিবাহিত জীবনে এ দুই তারকা একসঙ্গে না হাঁটলেও বাকি সব পথেই একসঙ্গে হাঁটছেন তারা। দীর্ঘ প্রায় ৬ বছরের বিবাহবিচ্ছেদ একে অন্যের ভ

এ প্রসঙ্গে অপু সংবাদমাধ্যমকে বলেন, শাকিব খান যে প্রতিষ্ঠান পরিচালনার দায়িত্ব নিয়েছেন সেই প্রতিষ্ঠানে চোখ বন্ধ করেই কাজ করা যায়। কারণ শাকিব অনেক বিচক্ষণ। ভেবে-চিন্তে সিদ্ধান্ত নেন। রিমার্ক বিশেষত একটি প্রসাধনী কম্পানি। সারা বিশ্বে তাদের পণ্য পাওয়া যাবে। এমন একটি কম্পানির শুভেচ্ছাদূত হতে পেরে ভালো লাগছে।

Advertisement

গত ২০ জানুয়ারি এ উপলক্ষে রাজধানীর এক বিলাসবহুল হোটেলে আয়োজন করা হয়েছিল সংবাদ সম্মেলনের। সেখানেই শাকিব খানের ব্যবসায় নামার সংবাদ জানানো হয়। সেখানে অপু বিশ্বাসও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শাকিব-অপু ছাড়াও উপস্থিত ছিলেন রিমার্ক’র চেয়ারম্যান এস এম আশরাফুল আলম, ভাইস চেয়ারম্যান সোনিয়া আক্তার, শাহরিয়ার আলম শুভ (ডিরেক্টর), ফারিহা আলম প্রভা (ডিরেক্টর), আলিসা নাওয়ার (ডিরেক্টর), আবুল বাশার হাওলাদার (ডিরেক্টর) এবং এমদাদুল হক সরকার (সিইও হারল্যান)।

Advertisement

এদিকে সংবাদমাধ্যমে শাকিব-অপুর মন্তব্যে স্পষ্ট হয়ে উঠেছে, বিবাহিত জীবনে এ দুই তারকা একসঙ্গে না হাঁটলেও বাকি সব পথেই একসঙ্গে হাঁটছেন তারা। দীর্ঘ প্রায় ৬ বছরের বিবাহবিচ্ছেদ একে অন্যের ভরসার জায়গাকে এখনও মলিন করতে পারেনি ঢালিউডের এক সময়ের জনপ্রিয় এ জুটিকে।