টাকার অভাবে প্লেন কিনতে পারছেন না শাহরুখ!

SHARE

5183একটা প্লেন কেনার শখ হয়েছে শাহরুখ খানের। কিন্তু টাকার অভাবে তিনি নাকি সেই শখ মিটাতে পারছেন না। শাহরুখ খানের কাছে এখন প্লেন কেনার পয়সা নেই। এ কথা জানিয়েছে বলিউড বাদশা নিজেই।

তাই শুনে হতবাক সবাই। চলতি বছরের শুরুতে বিশ্বের বাঘা বাঘা সব সেলিব্রেটিদের পিছনে ফেলে ধনী তারকাদের মধ্যে সেরা পাঁচে জায়গা করে নিয়েছেন শাহরুখ। বলিউডে তিনিই সবচেয়ে বেশি পারিশ্রমিকের অভিনেতা। আর সেই তিনিই কি না বলছেন তার কাছে টাকা নেই প্লেন কিনার।

তবে কেন এই অর্থ সংকট? শাহরুখ বলেছেন, ‌‘একটা প্লেন কিনতে চাই। কিন্তু টাকা কোথায়? ছবি তৈরি করতে সব টাকা ঢেলে দিয়েছি। প্রাইভেট জেটে যাতায়াত করা আমার প্রয়োজনও বটে। তা হলে আমি আরও কাজ করতে পারব। একদিন আমার কাছে যাতে এই প্লেন কেনার জন্য যথেষ্ট টাকা থাকে, তা নিশ্চিত করব। আসলে সবসময়ই আমার সামনে বিকল্প থাকে দুটো, হয় প্লেন কেনো, নইলে ছবি বানাও। আমি পরেরটা বেছে নিই। তাই আর প্রথমটা পূর্ণ হয় না কোনোদিন।

বর্তমানে এই অভিনেতার দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। তারমধ্যে ‘ফ্যান’ ছবিতে তাকে দেখা যাবে দ্বৈত চরিত্রে। আর ‘রাইস’ ছবিটি নির্মাণ হচ্ছে রোমান্টিক-থ্রিলার গল্প নিয়ে, যেখানে কিং খানের বিপরীতে দেখা যাবে পাকিস্তানি তারকা মাহিরা খানকে।