বঁটি দিয়ে প্রেমিকাকে খুন করে ৬ দিন পর থানায় প্রেমিক (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),গাজীপুর প্রতিনিধি ,রোববার, ৩১ ডিসেম্বর ২০২৩ : গাজীপুরের সদর উপজেলায় বঁটি দিয়ে প্রেমিকার গলা কেটে হত্যার পর বাথরুমের বেতর লাশ নিয়ে কাপড় দিয়ে ঢেকে রাখেন প্রেমিক। খুনের ৬ দিন পর থানায় গিয়ে আত্মসমর্পণ করেন সেই প্রেমিক। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

Advertisement

ঘটনাটি ঘটেছে গাজীপুর সদর উপজেলার মির্জাপুর ইউনিয়নের মনিপুর বাজার এলাকায় গত ২৪ ডিসেম্বর। শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। নিহত মারিয়া আক্তার ঝর্ণা (১৯) গাজীপুর সদর উপজেলার বিকেবাড়ী তালতলী এলাকার মুকুল হোসেনের মেয়ে। আটক মিরাজ রহমান (১৯) মির্জাপুর ইউনিয়নের মনিপুর বাজার এলাকার স্থানীয় মজিবুর রহমানের ছেলে।

Advertisement

পুলিশ ও স্থানীয়রা জানান, মিরাজ স্থানীয় একটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। মারিয়া আক্তারও তার সঙ্গে একই ক্লাসে লেখাপড়া করতেন। সেখান থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু নানা বিষয় নিয়ে মারিয়ার প্রতি সন্দেহ দেখা দেয় মিরাজের। একপর্যায়ে তাদের মধ্যে ভুল–বোঝাবুঝি এবং ঝগড়াবিবাদ হয়। এরই জের ধরে পরিকল্পিতভাবে ২৪ ডিসেম্বর মারিয়াকে বাড়িতে ডেকে নিয়ে যান মিরাজ। এরপর বঁটি দিয়ে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেন তাকে। লাশ বাথরুমে নিয়ে কাপড় দিয়ে ঢেকে রাখেন। শনিবার রাতে মারিয়ার লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

Advertisement

জয়দেবপুর থানা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম বলেন, মারিয়া আক্তার ঝর্ণাকে ধারালো বঁটি দিয়ে গলা কেটে এবং শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কোপিয়ে হত্যা করে কাপড় দিয়ে ঢেকে রাখে। এ ঘটনায় প্রেমিক মিরাজকে আটক করে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।