বগুড়ায় নিখোঁজ দুই বিএনপি নেতার সন্ধান মিলেছে (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বগুড়ার কাহালু প্রতিনিধি ,শুক্রবার, ২৯ ডিসেম্বর ২০২৩ : বগুড়ার কাহালু উপজেলা বিএনপির নিখোঁজ সহ-দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন হৃদয় ও বীর কেদার ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনের সন্ধান পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) তারা পরিবারকে ফোন করে বাড়ি নিয়ে যেতে বলেন।

Advertisement

তবে বাড়ি আসার পর এতদিন কোথায় ছিলেন, কেউ তুলে নিয়ে গিয়েছিল কি না- এসব বিষয়ে কিছুই বলেননি তারা।

আনোয়ার হোসেনের ভাতিজা মো. নুরুনবী বলেন, ভোরে চাচা ফোন করে শেখাহার সিএনজি স্ট্যান্ডে আছেন জানালে পরিবারের লোকজন গিয়ে নিয়ে আসে। ঘটনার বিষয়ে কিছুই জানাচ্ছেন না, কারও সঙ্গে কথাও বলছেন না তিনি।

Advertisement

এদিকে জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মোশাররফ হোসেন জানিয়েছেন, দেলোয়ার হোসেনের সন্ধানও পাওয়া গেছে। রাতের মধ্যেই তিনি বাড়ি পৌঁছে যাবেন। নিজের ফেসবুকেও এ নিয়ে পোস্ট দিয়েছেন তিনি। তবে এখনো দেলোয়ারের সন্ধান পায়নি বলে জানিয়েছে তার পরিবার।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, আনোয়ারকে পাওয়ার কথা তার পরিবারের পক্ষ থেকে ফোন করে জানানো হয়েছে। তাকে নিয়ে থানায় আসতে বলা হলেও আসেনি।

Advertisement

গত ১৪ ডিসেম্বর আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে শেরপুর উপজেলার পল্লী উন্নয়ন একাডেমি গেটের সামনে থেকে আনোয়ার এবং দুপচাঁচিয়া উপজেলা সদরের একটি স্কুলের সামনে থেকে দেলোয়ারকে তুলে নেওয়ার অভিযোগ করে পরিবার। পরে সন্ধান চেয়ে জিডি করেও কাজ না হলে ২৬ ডিসেম্বর হাইকোর্টে রিট করা হয়।