এখনও আশা ছাড়েননি ডলি ও মাহি (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি,শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩ : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে এখনও আশা ছাড়েননি চিত্রনায়িকা মাহিয়া মাহি ও কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী। তারা দু’জনই মনোনয়ন ফিরে পেতে নির্বাচন কমিশনে আপিল করেছেন। আপিলের শুনানি শেষেই জানা যাবে মাহি ও ডলি ভোটে লড়তে পাবেন কিনা। এই দুজন ছাড়াও বিনোদন জগতের আরও দুই তারকা নাট্যশিল্পী ও অভিনেতা আসাদুজ্জামান নূর ও চিত্রনায়ক ফেরদৌস এবারের নির্বাচনে প্রার্থী হয়েছেন।

Advertisement

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসন থেকে নির্বাচনে লড়বেন ‘হঠাৎ বৃষ্টি’ খ্যাত চিত্রনায়ক ফেরদৌস। মনোনয়ন পাবার পর ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে নির্বাচনী প্রচার শুরু করেন ফেরদৌস; এখন পর্যন্ত নির্বাচনের প্রচার নিয়েই ব্যস্ত তিনি।

অন্যদিকে, চিত্রনায়িকা মাহিয়া মাহি আওয়ামী লীগের টিকেট না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে রাজশাহী-১ আসন থেকে নির্বাচনে লড়তে মনোনয়নপত্র জমা দেন। তবে সই নিয়ে জটিলতায় সেই মনোনয়ন বাতিল করা হয়। নিয়ম মেনে প্রার্থীতা ফিরে পেতে নির্বাচন কমিশনে আপিল করেছেন চিত্রনায়িকা মাহি। তিনি আশা করছেন, আপিল শুনানি শেষে তিনি প্রার্থীতা ফিরে পাবেন।

mahi 1চিত্রনায়িকা মাহিয়া মাহি।

শারমিন আক্তার নিপা ওরফে মাহিয়া মাহি বলেন, যাচাই-বাছাইয়ে আমার প্রার্থিতা বাতিল করা হয়েছে। কারণ হিসেবে দেখানো হয়েছে এখানে ১ শতাংশ ভোটারদের যে সাইন লাগে, সেখানে ভুল তথ্য দেয়া আছে। মানে তারা সাইন করেনি কিন্তু আমি দেখেছি তারা সাইন করেছে। সেদিক থেকে আমার কাছে সব প্রমাণ আছে।

Advertisement

মাহির মতো মনোয়ন বাতিল হয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) মনোনীত প্রার্থী ও কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনীর। ক্রেডিট কার্ড সংক্রান্ত ঋণ খেলাপির অভিযোগে তার মনোনয়ন বাতিল হয়ে যায়। তবে প্রার্থিতার ফিরে পেতে তিনিও ইসিতে গেলো মঙ্গলবার আপিল আবেদন করেছেন তিনি। এ সময় ডলি বলেন, আমার ভুল ছিল। কারো ষড়যন্ত্রের কারণে মনোনয়নপত্র বাতিল হয়নি।

doliকণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী।

তিনি বলেন, বলেন, যে অভিযোগটা আসছে এটা আসলেই আমার ফল্ট ছিল। কারো ষড়যন্ত্র দেখছি না। এটা আমি খেয়াল করিনি। তবে আমি আশা করছি মনোনয়নপত্রের বৈধতা পাবো। আমার ক্রেডিট কার্ডের ছোট একটা ঝামেলা ছিল, যেটা আমার নলেজে ছিল না। সন্তান বাইরে পড়াশুনা করে সেই জন্য দেশের বাইরে যাওয়া আসা করা লাগে। ক্রেডিট কার্ডের অ্যামাউন্ট পরিশোধ করতে ইসিতে এসেছি।

Advertisement

আপিল শুনানি শেষে মনোনয়ন ফিরে পেলে ভোটের লড়াইয়ে শামিল হয়ে ভোটারের রায় পক্ষে এলে নিজ নিজ এলাকার উন্নয়নে কাজ করে যেতে চান মাহিয়া মাহি ও ডলি সায়ন্তনী।