সাকিবের সঙ্গে খেলতে উৎসুক স্যামি

SHARE

46রংপুর রাইডার্সের হয়ে হয়ে এবারের বিপিএলে মাঠে নামবেন ক্যারাবিয়ান তারকা ড্যারেন স্যামি। একই দলে রয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার  সাকিব আল হাসান। তাই সাকিবের সঙ্গে মাঠে নামতে মুখিয়ে রয়েছেন এই ক্যারাবিয়ান।

শনিবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের একাডেমী মাঠে অনুশীলন শেষে এ তারকা বলেন, “অবশ্যই সাকিবের সঙ্গে খেলতে উৎসুক। তার সঙ্গে খেলার একটি সুযোগ এসেছিল। আমার সঙ্গে সেন্ট লুসিয়ায় তার খেলার কথা ছিল। কিন্তু সেটা হয়নি। সে ওখানে যেতে পারেনি।”

সাকিবের উচ্ছ্বসিত প্রসংসা করে তিনি আরও বলেন, “সাকিব চমৎকার ক্রিকেটার। শুধু দেশেই না, বিশ্বের যে কোনো স্থানেই ও ভালো খেলে। টি-টোয়েন্টিতে সে খুব অভিজ্ঞ।”

নিজের দল নিয়ে দারুণ আশাবাদী স্যামি। তবে মূল খেলাটা খেলতে হবে এটা ভালো করেই জানেন এই ক্যারাবিয়ান তারকা। দেশি-বিদেশি খেলোয়াড়দের নিয়ে ভালো খেলবেন জানিয়ে বলেন, “মিসবাহ আছে, আমি আছি, সিমন্সও আছে। এছাড়া দেশের প্রতিভাবান তরুণ ক্রিকেটারদের দেখে খুব ভালো লাগছে। এটা খুব ভালো একটা দল। তবে আমাদের তো কাগজে-কলমে খেললে হবে না। আশা করছি আমরা একসঙ্গে মিলে খেলতে পারবো। এখানে আমরা দুই-একদিন সময় পেলাম। আশা করছি এই সময়ের মধ্যে পরিকল্পনা করে মাঠে তা প্রয়োগ করতে পারব।”

আগের বিপিএলের চেয়ে এবারের আসর আরও বেশি জমজমাট হবে এমনই আশা করছেন স্যামি। বিভিন্ন  দেশ থেকে খেলোয়াড় আসায় অনেক বেশি প্রতিদ্বন্দ্বিতা হবে বিশ্বাস স্যামির। বিশ্বের বিভিন্ন দেশের খেলোয়াড় বাংলাদেশে এসে খেলতে আগ্রহী হয়টাকে বাংলাদেশ ক্রিকেটের জন্য আরও একধাপ এগিয়ে যাবার সোপান বলে উল্লেখ করেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক এই অধিনায়ক।

উল্লেখ্য, রোববার চট্টগ্রাম ভাইকিংস এবং রংপুর রাইডার্সের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হচ্ছে বিপিএলের এবারের আসর।